আইপিএল ২০২০র শুরু হওয়ার আগেই কেকেআরের লাগল বড়ো ধাক্কা, এই তারকা গেলেন ছিটকে

ক্রিকেট জগতের সবচেয়ে হাই প্রোফাইল টি-২০ লীগগুলির ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৩তম মরশুমে শুরু হতে চলেছে। টি-২০ ক্রিকেটের সবচেয়ে রোমাঞ্চকর টি-২০ ক্রিকেট লীগ আইপিএলের এই মরশুমের শুরু ১৯ সেপ্টেম্বর থেকে হতে চলেছে। এখন আইপিএল শুরু হতে ২৩দিন বাকি রয়েছে, এবং ক্রিকেট সমর্থক আর সমস্ত দলগুলি অধীর আগ্রহে অপেক্ষা করছে।

আইপিএল –এর আগেই কেকেআরের লাগল বড়ো ধাক্কা

আইপিএল ২০২০র শুরু হওয়ার আগেই কেকেআরের লাগল বড়ো ধাক্কা, এই তারকা গেলেন ছিটকে 1

আইপিএলের এই অপেক্ষার মধ্যে সমস্ত দলগুলির খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে গিয়েছে বা কিছু খেলোয়াড়ের পৌঁছনো বাকি রয়েছে। ইউএই-তে হতে চলা এই মরশুমের ঠিক আগে কলকাতা নাইট রাইডার্স ধাক্কা খেয়েছে। বলিউডের বাদশাহ শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স আইপিএলের প্রায় তিন সপ্তাহ আগে সেই সময় ধাক্কা খেল যখন তাদের একজন উপযোগী জোরে বোলার এই মরশুম থেকে ছিটকে গিয়েছে।

হ্যারি গর্নি কাঁধের চোটের কারণে এই মরশুম থেকে গেলেন ছিটকে

আইপিএল ২০২০র শুরু হওয়ার আগেই কেকেআরের লাগল বড়ো ধাক্কা, এই তারকা গেলেন ছিটকে 2

এই জোরে বোলার হলেন ইংলিশ ক্রিকেটার হ্যারি গর্নি। হ্যারি গর্নি কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে গত মরশুমে খেলেছিলেন। তিনি ওই মরশুমে নিজের বোলিংয়ে যথেষ্ট প্রভাব ফেলেছিলেন। আর তার মধ্যে যে কোনো সময় ম্যাচ পালটে দেওয়ার ক্ষমতা দেখা গেছিল। এই ক্ষমতার অধিকারী হ্যারি গর্নির কাঁধের চোট সম্পূর্ণ ঠিক হয়নি আর এই কারণে তিনি স্বয়ং এই বিষয়ে নিশ্চিত করে দিয়েছেন যে তিনি এই মরশুমের জন্য ইউএই-তে যাচ্ছেন না। হ্যারি গর্নির এ ছাড়াও ইংল্যাণ্ডের টি-২০ লীগ ভিটালিটি ব্লাস্টও খেলার কথা ছিল। কিন্তু এখন তিনি এই দুই লীগেই খেলতে পারবেন না।

হ্যারি গর্নি গত মরশুমে করেছিলেন ভালো বোলিং

আইপিএল ২০২০র শুরু হওয়ার আগেই কেকেআরের লাগল বড়ো ধাক্কা, এই তারকা গেলেন ছিটকে 3

হ্যারি গর্নি ২০১৯ এ ভিটালিটি ব্লাস্টের এই মরশুমে খেলার চুক্তি করেছুলেন। আগামী তিন মাসে আইপিএলের সঙ্গেই ভিটালিটি ব্লাস্টও খেলা হওয়ার কথা ছিল। গর্নিকে নিয়ে এখন মনে করা হচ্ছে যে তিনি নিজের কাঁধের অপারেশন করাবেন। হ্যারি গর্নির আইপিএলের প্রদর্শনের কথা বলা হলে তিনি ৮টি ম্যাচে ৭টি উইকেট হাসিল করেছিলেন। কিন্তু সবচেয়ে বিশেষ ব্যাপার হলো যে তার বোলিংয়ে দারুণ মিশ্রণ রয়েছে। তিনি গত মরশুমে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যান অফ দ্য ম্যাচও হয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *