অ্যান্দ্রে রাসেল জানালেন নিজের পছন্দের আইপিএল ফ্রেঞ্চাইজির নাম, অবসর পর্যন্ত থাকতে চান এই দলে

টি-২০ ক্রিকেটের কথা বলা হয়ে অ্যান্দ্রে রা্সেলকে এই সময়ের সবচেয়ে বড়ো অলরাউন্ডার খেলোয়াড় আর আক্রামণাত্মক ব্যাটসম্যান মনে করা হয়। তিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন। এখন ওয়েস্টইন্ডিজের এই তারকা খেলোয়াড় বলেছেন যে নিজের কেরিয়ারের শেষ পর্যন্ত তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে চান।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে শেষ পর্যন্ত খেলতে চাই

অ্যান্দ্রে রাসেল জানালেন নিজের পছন্দের আইপিএল ফ্রেঞ্চাইজির নাম, অবসর পর্যন্ত থাকতে চান এই দলে 1

আইপিএলে অ্যান্দ্রে রাসেলকে নিজের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেখা যায়। যেখানে তিনি ম্যাচ ফিনিশার হিসেবে ভীষণই সফল। এখন তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইনস্টাগ্রাম লাইভে কথা বলতে গিয়ে বলেছেন,

“ইংলিশ প্রিমিয়ার লীগ আর বাস্কেটবল খেলোয়াড়রা (এনবিএ) যখন নিজের অবসরের সিদ্ধান্ত নেন আর বলেন যে ঠিক আছে, এটা আমার শেষ খেলা আর ম্যাচকে বিদায় জানাচ্ছি। আমার মনে হয় যে আমি সেই মুহূর্ত পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে চাইব। যখন আমি বলব যে, ‘শোনো শাহরুখ, সমস্ত কেকেআর স্টাফ, সকলেই, এটা আমার শেষ আইপিএল আর কলকাতায় খেলা শেষ ম্যাচ হবে’ এটা ভীষণই আবেগীও হবে আমার জন্য”।

খেতাব জিততে চান এখন অ্যান্দ্রে রাসেল

অ্যান্দ্রে রাসেল জানালেন নিজের পছন্দের আইপিএল ফ্রেঞ্চাইজির নাম, অবসর পর্যন্ত থাকতে চান এই দলে 2

যেভাবে গত কিছু সময়ে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সবচেয়ে বড়ো ম্যাচ উইনার হিসেবে সামনে এসেছেন অ্যান্দ্রে রাসেল তারপর থেকে দলকে তার উপর অনেক বেশি নির্ভর করতে দেখা যাচ্ছে। তবে আইপিএল ২০১৪র পর থেকে এই দল খেতাব জিততে পারেনি, কিন্তু কিছু ভালো প্রদর্শন অবশ্যই করেছে। ৩২ বছর বয়সী অ্যান্দ্রে রাসেলের সম্পর্ক ভীষণই গভীর থেকেছে। যে কারণে তিনি এখন খেতাব জেতার ব্যাপারে বড়ো বয়ান দিতে গিয়ে বলেছেন যে,

“আমি কখনো কখনো ভিডিয়ো দেখি আর ফুটবলারদের কাঁদতে দেখি আর ভাবি যে বাস্তবে কী আমি কাঁদব। বাস্তবেই আমার ওই ট্রফির দরকার, আর আমি সত্যিই আশা করছি যে আমরা এই বছর আইপিএল করতে পারি, এই কারণে আমরা চ্যাম্পিয়ন হতে পারি”।

আইপিএলের অপেক্ষা করছেন রাসেল

অ্যান্দ্রে রাসেল জানালেন নিজের পছন্দের আইপিএল ফ্রেঞ্চাইজির নাম, অবসর পর্যন্ত থাকতে চান এই দলে 3

করোনা ভাইরাসের কারণে ক্রিকেট এই মুহূর্তে থেকে রয়েছে। এই ভাইরাসের কারণেই আইপিএল ২০২০কেও অনিশ্চিতকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে। তবে এখনো তারপরও ওয়েস্টইন্ডিজের এই তারকা খেলোয়াড়ের আইপিএল খেলা হওয়ার আশা রয়েছে। এখনো কলকাতা নাইট রাইডার্সের এই তারকার ক্রিকেটের সবচেয়ে বড়ো লীগের অপেক্ষা রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *