পাঞ্জাবের জন্য এল খারাপ খবর, দুই সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় আইপিএল থেকে ছিটকে গেলেন

কিংস ইলেভন পাঞ্জাবের রাজস্থান রয়্যালসএর বিরুদ্ধে জয়ের পর এই দল একটা বড়ো ধাক্কা খেল, চোটের কারণে দুই বিশিষ্ট খেলোয়াড় দল থেকে ছিটকে গিয়েছেন। মাইজেস হেনরিক্স আর মুজিব উর রহমান আহত হয়ে গিয়েছেন, যে কারণে পাঞ্জাবের আইপিএলের প্লে অফের আগে চিন্তা বেড়ে গিয়েছে। দুই খেলোয়াড়ই দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে পরিচিত। মুজিব যিনি দলের বোলিংয়ের জন্য ভীষণই জরুরী, তিনিএই মরশুমে দলের হয়ে ভাল প্রদর্শন করেছেন। প্রধান খেলোয়াড় হিসেবে দল এই বড়ো ধাক্কা খেয়েছে।

রাজস্থান রয়্যালসের ম্যাচের পর লাগল দুটি গুরুত্বপূর্ণ ধাক্কা

পাঞ্জাবের জন্য এল খারাপ খবর, দুই সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় আইপিএল থেকে ছিটকে গেলেন 1

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মঙ্গলবার হেনরিক্সকে পাঞ্জাবের দলের হয়ে পদার্পণ করতে হত কিন্তু ম্যাচের আগে ওয়ার্মআপ চলাকালীন তিনি আহত হয়ে যান, অন্যদিকে মুজিবের ম্যাচ চলাকালীন কাঁধে চোট লাগে। যার ফলে তিনি ম্যাচে প্রদর্শন করতে পারেননি। তার জায়গায় দল ডেভিড মিলারকে দলে শামিল করা হয়েছিল।

পাঞ্জাবের জন্য এল খারাপ খবর, দুই সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় আইপিএল থেকে ছিটকে গেলেন 2

অন্যদিকে মুজিব ম্যাচ চলাকালীন চোট পান, অশ্বিনের মোতাবেক দল সেই সময় বড়ো ধাক্কা লাগে যখন তিনি ক্যাচ নেওয়ার চেষ্টা করছিলেন, সেই সময় সামান্য ভুলের কারণে আহত হয়ে যান। অশ্বিনের মতে, “আমরা দুই খেলোয়াড়ের চোটের রিপোর্ট আসার অপেক্ষা করছি। এরপরই সবকিছু স্পষ্ট হয়ে যাবে”। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দল ভাল প্রদর্শন করে আর ম্যাচ ১২ রানে জিতে নেয়। এই জয়ের সঙ্গেই পাঞ্জাব চতুর্থ স্থানে পৌঁছে গিয়েছে। পাঞ্জাব পাঁচটি জয়ের সঙ্গে ১০ পয়েন্ট হাসিল করেছে। এই জয়ের সঙ্গে তারা আগামি ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবে।
পাঞ্জাবের জন্য এল খারাপ খবর, দুই সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় আইপিএল থেকে ছিটকে গেলেন 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *