MIvsDC ভিডিয়ো: কায়রণ পোলার্ড হলেন সুপারম্যান, হাওয়ায় উড়ে ধরলেন অবিশ্বসনীয় ক্যাচ, দেখে নিন ভিডিয়ো

আইপিএল ২০১৯ এর তৃতীয় ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হচ্ছে। মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। মুম্বাই এই ম্যাচে কায়রণ পোলার্ড আর বেন কাটিংকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দিয়েছে, অন্যদিকে জম্মু কাশ্মীরের জোরে বোলার রসিক ডার নিজের আইপিএল ডেবিউ করেছেন।

দিল্লির খারাপ শুরুয়াত

দিল্লি ক্যাপিটালসের শুরুয়াত ভাল হয়নি আর তাদের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ দ্বিতীয় ওভারেই প্যাভিলিয়নে ফিরে যান। তিনি মিচেল ম্যাক্লেনাঘনের বলে কভার ড্রাইভ মারার চক্করে উইকেটকিপারকে ক্যাচ দিয়ে বসেন।
শিখর ধবন এই মরশুমে প্রথমে হায়দ্রাবাদ দলে সদস্য ছিলেন কিন্তু ফের তাকে দিল্লি প্লেয়ার উইন্ডোর মাধ্যমে নিজেদের দলে শামিল করে নেয়। আইপিএলের প্রথম মরশুমের পর আবারো শিখর ধবন নিজের ঘরোয়া ফ্রেঞ্চাইজি দিল্লির হয়ে খেলছেন।

সুপার ম্যান হলেন পোলার্ড

মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যারিবিয়ান অলরাউন্ডার কায়রণ পোলার্ডকে বিশ্বের সবচেয়ে দুর্দান্ত ফিল্ডারদের মধ্যে গুনতি করা হয়। ক্রিকেট মাঠে তিনি বেশ কিছু অদ্ভূত ক্যাচ নিয়েছেন আর আজও তিনি তেমনই কিছু করেন।
দিল্লি ক্যাপিটালসের ইনিংসের চতুর্থ ওভারে তিনি হাওয়ায় উড়ে বিপক্ষের অধিনায়ক শ্রেয়স আইয়ারের হাওয়ায় ওড়া ক্যাচ ধরেন। মিচেল ম্যাক্লেনাঘনের বল আইয়ার কভারের দিকে খেলার চেষ্টা করেন কিন্তু পোলার্ড হাওয়া উড়ে এক হাতে তা তালুবন্দী করেন।

ঋষভ পন্থের উপর বড় দায়িত্ব

এই ম্যাচে সকলেরই নজর ভারতীয় দল আর দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের দিকে থাকবে। গত মরশুমে তিনি কেন উইলিয়ামসনের পর সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান ছিলেন। বিশ্বকাপের দলে জায়গা তৈরি করার জনু আইপিএলের এইমরশেম তাকে ব্যাট হাতে দুর্দান্ত প্রদর্শন করতে হবে। সেই সঙ্গে তাকে উইকেটের পেছনের নিজের প্রদর্শনে নির্বাচকদের প্রভাবিত করতে হবে।

দেখেন নিন পোলার্ডের ক্যাচের ভিডিয়ো:



আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...