MIvsDC ভিডিয়ো: কায়রণ পোলার্ড হলেন সুপারম্যান, হাওয়ায় উড়ে ধরলেন অবিশ্বসনীয় ক্যাচ, দেখে নিন ভিডিয়ো

আইপিএল ২০১৯ এর তৃতীয় ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হচ্ছে। মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। মুম্বাই এই ম্যাচে কায়রণ পোলার্ড আর বেন কাটিংকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দিয়েছে, অন্যদিকে জম্মু কাশ্মীরের জোরে বোলার রসিক ডার নিজের আইপিএল ডেবিউ করেছেন।

দিল্লির খারাপ শুরুয়াত

দিল্লি ক্যাপিটালসের শুরুয়াত ভাল হয়নি আর তাদের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ দ্বিতীয় ওভারেই প্যাভিলিয়নে ফিরে যান। তিনি মিচেল ম্যাক্লেনাঘনের বলে কভার ড্রাইভ মারার চক্করে উইকেটকিপারকে ক্যাচ দিয়ে বসেন।
শিখর ধবন এই মরশুমে প্রথমে হায়দ্রাবাদ দলে সদস্য ছিলেন কিন্তু ফের তাকে দিল্লি প্লেয়ার উইন্ডোর মাধ্যমে নিজেদের দলে শামিল করে নেয়। আইপিএলের প্রথম মরশুমের পর আবারো শিখর ধবন নিজের ঘরোয়া ফ্রেঞ্চাইজি দিল্লির হয়ে খেলছেন।

সুপার ম্যান হলেন পোলার্ড

মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যারিবিয়ান অলরাউন্ডার কায়রণ পোলার্ডকে বিশ্বের সবচেয়ে দুর্দান্ত ফিল্ডারদের মধ্যে গুনতি করা হয়। ক্রিকেট মাঠে তিনি বেশ কিছু অদ্ভূত ক্যাচ নিয়েছেন আর আজও তিনি তেমনই কিছু করেন।
দিল্লি ক্যাপিটালসের ইনিংসের চতুর্থ ওভারে তিনি হাওয়ায় উড়ে বিপক্ষের অধিনায়ক শ্রেয়স আইয়ারের হাওয়ায় ওড়া ক্যাচ ধরেন। মিচেল ম্যাক্লেনাঘনের বল আইয়ার কভারের দিকে খেলার চেষ্টা করেন কিন্তু পোলার্ড হাওয়া উড়ে এক হাতে তা তালুবন্দী করেন।

ঋষভ পন্থের উপর বড় দায়িত্ব

এই ম্যাচে সকলেরই নজর ভারতীয় দল আর দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের দিকে থাকবে। গত মরশুমে তিনি কেন উইলিয়ামসনের পর সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান ছিলেন। বিশ্বকাপের দলে জায়গা তৈরি করার জনু আইপিএলের এইমরশেম তাকে ব্যাট হাতে দুর্দান্ত প্রদর্শন করতে হবে। সেই সঙ্গে তাকে উইকেটের পেছনের নিজের প্রদর্শনে নির্বাচকদের প্রভাবিত করতে হবে।

দেখেন নিন পোলার্ডের ক্যাচের ভিডিয়ো:



আরও পড়ুন

ফাইনালে ” ম‍্যান অফ দ‍্য টুর্নামেন্ট ” এর পুরস্কার পাওয়ার কি বলেছিলেন উইলিয়ামসনকে, তা জানালেন শচীন তেন্ডুলকর

২০১৯ এর বিশ্বকাপে " ম‍্যান অফ দ‍্য টুর্নামেন্ট " নির্বাচিত হয়েছিলেন কেন উইলিয়ামসন।নিউজিল্যান্ডকে ফের আরেক বার বিশ্বকাপের...

এই তারকা ক্রিকেটার কে পাকিস্তানের অধিনায়ক হিসেবে চান জাভেদ মিয়াদাঁদ !

সাম্প্রতিক কয়েক বছরে ক্রিকেটার হিসেবে দারুণ উন্নতি করেছেন বাবর আজম।ইতিমধ্যে তাকে ডাকা হচ্ছে "পাকিস্তানের বিরাট কোহলি" নামে।বিভিন্ন...

বিশ্বকাপে সুযোগ পেয়েও বিশেষ কিছু করে উঠতে পারেনি তাই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছাঁটাইয়ের পথে এই ভারতীয় ক্রিকেটার

সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে খারাপ ফলাফলের জের।ওয়েস্ট ইন্ডিজ সফরের ভারতীয় ক্রিকেট দলে না থাকার সম্ভাবনা জোড়ালো হয়ে উঠলো...

হঠাৎই ” ইউ টার্ন ” ! কলকাতা নাইট রাইডার্স নয় বরং এই আইপিএল জয়ী দলের কোচের পদে সই করলেন বিশ্বকাপ জয়ী কোচ ট্রেভর বেলিস

ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী কোচ ট্রেভর বেলিস সই করলেন " সানরাইজার্স হায়দ্রাবাদ " দলের কোচের পদে। ১৮ ই...

কোচ নির্বাচনের বিষয়ে কোনও কিছু বলতে পারবেন না কোহলি !

ভারতের পরবর্তী কোচ নির্বাচনের বিষয়ে কোনও কিছু বলতে পারবেন না কোহলি, এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বিসিসিআই তরফে।প্রসঙ্গত,...