মোট এত কোটি টাকার মালিক খলিল আহমেদ, জেনে আপনিও হয়ে যাবেন অবাক 1

ভারতীয় দল গত বেশ কিছু সময় ধরে এক ভালো বাঁ-হাতি জোরে বোলার পাচ্ছিল না। কিন্তু এখন ভারতীয় দল যথেষ্ট সময় পরে খলিল আহমেদের রূপে একজন দুর্দান্ত বাঁহাতি জোরে বোলার পেয়ে গিয়েছে। জানিয়ে দিই যে এশিয়া কাপ ২০১৮য় প্রথমবার ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের সিরিজেরও খলিল আহমেদ এখন দুর্দান্ত প্রদর্শন করছেন।

চতুর্থ ওয়ানডেতে দুর্দান্ত বল করে জিতেছিলে হৃদয়
মোট এত কোটি টাকার মালিক খলিল আহমেদ, জেনে আপনিও হয়ে যাবেন অবাক 2
জানিয়ে দিই, চতুর্থ ওয়ানডে ম্যাচে খলিল আহমেদ দুর্দান্ত বোলিংয়ের নমুনা পেশ করেছেন। তিনি চতুর্থ ওয়ানডে ম্যাচে নিজের পাঁচ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৩ উইকেট হাসিল করেছিলেন। তিনি চতুর্থ ওয়ানডে ম্যাচে বলকে দু’দিকেই সুইং করাচ্ছিলেন। তার বলকে খেলা ওয়েস্টইন্ডিজের জন্য যথেষ্ট মুশকিল হচ্ছিল।

জাহির খানকে মানেন আইডল
মোট এত কোটি টাকার মালিক খলিল আহমেদ, জেনে আপনিও হয়ে যাবেন অবাক 3
জানিয়ে দিই, খলিল আহমেদের জন্ম রাজস্থানের টোঙ্কে ৫ ডিসেম্বর ১৯৯৭তে হয়েছিল। তিনি রাজস্থানের অনুর্ধ্ব ১৬ এবং অনুর্ধ্ব ১৯ দলের হয়ে ক্রিকেট খেলেছেন।তিনি ভারতের হয়ে ২০১৬য় অনুর্ধ্ব বিশ্বকাপও খেলেছেন। তিনি নিজের দুর্দান্ত প্রদর্শনে ভারতকে ফাইনাল পর্যন্ত পৌঁছেছিলেন। খলিলের প্রতিভা রাহুল দ্রবিড়ের পথ প্রদর্শনে সামনে এসেছিল। রাহুল দ্রাবিড় খলিলকে অনুর্ধ্ব ১৯ দলে কোচিং করিয়েছেন। অন্যদিকে ইন্ডিয়া এ দলেও তিনি খলিলকে কোচিং দিয়েছেন। জানিয়ে দিই খলিল আহমেদ নিজের আইডল ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার জাহির খানকে মনে করেন।

চার কোটি টাকার মালিক খলিল
মোট এত কোটি টাকার মালিক খলিল আহমেদ, জেনে আপনিও হয়ে যাবেন অবাক 4
জি পত্রিকার একটি রিপোর্টের মোতাবেক খলিক আহমেদ চার কোটি টাকা সম্পত্তির মালিক। জানিয়ে দিই আইপিএল ২০১৮য় সানরাইজার্স হায়দ্রাবাদ তাকে ৩ কোটির মোটা টাকায় কিনেছিল। যদিও সেই সময় তার বেস প্রাইস ছিল মার ২০ লাখ টাকা।

Leave a comment

Your email address will not be published.