রাজস্থান হারাল হায়দ্রাবাদকে, জয়ের পর স্মিথ বললেন এমন কথা চোখে জল আসবে আপনার

রাজস্থান রয়্যালস দল আইপিএল ২০১৯ এর ৪৫তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৭ উইকেটে হারিয়ে দিয়েহচে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে সানরাইজার্স দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬০ রান করে। এই লক্ষ্যকে রাজস্থানের দল ৩ উইকেট হারিয়ে ১৯.১ ওভারে হাসিল করে নেয়।

ম্যাচ শেষে রাজস্থান অধিনায়ক বললেন এই কথা

রাজস্থান হারাল হায়দ্রাবাদকে, জয়ের পর স্মিথ বললেন এমন কথা চোখে জল আসবে আপনার 1

দলের এই জয়ে রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথকে যথেষ্ট খুশি দেখায়, তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে সবার আগে তার হাতের চোট নিয়ে বলেন,

“আমার হাত ঠিক আছে, শুরুতে ক্যাচ নিতেই আমার হাতে কিছু ব্যাথা অনুভূত হয়েছিল, বর্তমানে আমি ভাল অনুভব করছি। এটা আমাদের ঘরের মাঠে মরশুমের একটা ভাল শেষ ছিল। আমাদের বোলাররা শুরুতে কিছু রান দেওয়ার পর ম্যাচে ভাল প্রত্যাবর্তন করেছে। ব্যাটিংয়েও লিয়াম লিভিংস্টোন দুর্দান্ত ছিল, কারণ ও স্বতন্ত্রতার সঙ্গে ব্যাটিং করেছে আর আমাদের এক ভাল শুরু এনে দিয়েছে। স্যামসন ভালভাবে শেষ পর্যন্ত খেলে আমাদের ম্যাচ জিতিয়েছে, সবমিলিয়ে আমাদের পুরো দলের এটা একটা ভাল প্রয়াস ছিল”।

জয়ের সঙ্গে বিদায় নিতে চাই

রাজস্থান হারাল হায়দ্রাবাদকে, জয়ের পর স্মিথ বললেন এমন কথা চোখে জল আসবে আপনার 2

নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে স্টিভ স্মিথ আগে বলেন,

“আমরা গত কিছু ম্যাচ ভাগ্যশালী থেকেছে কারণ একটি দল হিসেবে এখন আমরা সেই গুরুত্বপূর্ন মুহূর্তগুলোকে জিতছি, যা শুরুতেই আমরা জিততে পারছিলাম না। আমাদের এমনই জয়কে ধরে রাখার প্রয়োজন রয়েছে। আমার কাছে আরসিবির বিরুদ্ধে আরো একটি ম্যাচ খেলার সুযোগ রয়েছে। এরপর আমি চলে যাব, এই কারণে আমি জয়ের সঙ্গে দল থেকে বিদায় নিতে চাইব আর নিজের দলকে একটা ভাল স্থিতিতে ছেড়ে যেতে চাইব। আশা রয়েছে যে আমাদের খেলোয়াড়রা আরসিবির বিরুদ্ধে এই ধরণের দুর্দান্ত পারফর্মেন্স করবেন”।

হায়দ্রাবাদ অধিনায়ক বললেন এই কথা

রাজস্থান হারাল হায়দ্রাবাদকে, জয়ের পর স্মিথ বললেন এমন কথা চোখে জল আসবে আপনার 3

এই ম্যাচ হারের পর হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। ম্যাচ শেষে তিনি বলেন,

“এটা এই পিচে যথেষ্ট মুশকিল ছিল। এটা সম্ভাবিতভাবে লক্ষ্য তাড়া করার ম্যাচ ছিল। ওরা আমাদের থেকে ভাল খেলেছে। ওরা হাতে উইকেট নিয়েহে, আমরা সেই সফলতাকে প্রাপ্ত করতে পারি নি আর যে কারণে আমরা হেরেছি। আমাদের ভুল থেকে শেখা গুরুত্বপূর্ণ। আমরা জানি যে আমরা আরও উন্নত হতে পারি। ওহ (মনীষ পান্ডে) দুর্দান্ত খেলেছে। ওর প্রদর্শন দুটি ম্যাচে দারুণ থেকেছে। আশা করছি এটা বজায় থাকুক। আমরা এই ম্যাচ থেকে অনেক কিছু শিখেছি। এখন আগে এগোনো জরুরী। আমরা সবসময় ওই বিকল্পগুলোর (ষষ্ঠ বোলার) উপর বিচার করছিলাম। আমাদের মনে হয়েছিল এটা উল্টো হবে। এটা পাঁচ বোলারের সঙ্গে থাকা সবচেয়ে ভাল বিকল্প ছিল, আজকের ম্যাচ আমাদের সঙ্গে ছিলনা। রাজস্থাএর ভাল প্রদর্শন ঘরের মাঠে খেলার জন্য সবসময় ভাল হয়। আশা রয়েছে আমরা ভাল প্রদর্শন করেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *