ম্যাচ রদ হওয়ার পর কেন উইলিয়ামসন হলেন নিরাশ, আইসিসিকে দিলেন এই পরামর্শ 1

ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর ১৮তম ম্যাচ ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়ার কথা ছিল। কিন্তু এই ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে যায়। যথেষ্ট সময় এই ম্যাচ শুরু হওয়ার অপেক্ষা করা হয় কিন্তু লাগাতার বৃষ্টি আর সম্পূর্ণ মাঠ ভিজে থাকার কারণে শেষমেশ এই ম্যাচ রদ করতে হয়। বৃষ্টির কারণে এই ম্যাচের টসও হতে পারেনি। এই ম্যাচ রদ হওয়ার কারণে দি দলকেই একটি করে পয়েন্টস ভাগ করে দেওয়া হয়।

আমাদের ম্যাচ রদ হওয়ার ছিল আভাস

ম্যাচ রদ হওয়ার পর কেন উইলিয়ামসন হলেন নিরাশ, আইসিসিকে দিলেন এই পরামর্শ 2

ম্যাচ রদ হওয়ার পর নিউজিল্যাণ্ড অধিনায়ক কেন উইলিয়ামসন নিজের বয়ানে বলেন,

“আমরা চারদিন ধরে এখানে রয়েছি, কিন্তু আমরা একদিনও এখানে সূর্যকে দেখিনি, এই কারণে বিশেষ করে আমাদের জন্য এই ম্যাচের রদ হওয়া খুব বেশি আশ্চর্যের কথা ছিল না। আমরা এটা কোথাও না কোথাও আগে থেকেই জানতাম। বৃষ্টির কারণে ম্যাচ রদ হওয়ায় ভীষণই নিরাশা হয়। বৃষ্টির সময় আপনি শুধু অপেক্ষা করতে পারেন আর কিছু আপনার হাতে থাকে না”।

নিশ্চিত সময়ের গ্যাপ রাখা উচিৎ

ম্যাচ রদ হওয়ার পর কেন উইলিয়ামসন হলেন নিরাশ, আইসিসিকে দিলেন এই পরামর্শ 3

নিউজিল্যাণ্ড অধিনায়ক কেন উইলিয়ামসন আগে নিজের বয়ানে খেলোয়াড়দের চোটের আপডেট দিতে গিয়ে বলেন,

“এখন আমাদের সোজা এক সপ্তাহ পরে ম্যাচ খেলতে হবে। আমার মনে হয়,যে এই ধরণের টুর্নামেন্টে একটা নিশ্চিত সময়ের গ্যাপ রাখা উচিৎ। যদিও আমরা আগে এগোনো আর পরের চ্যালেঞ্জের জন্য তৎপর থাকব। টিম সাউদি আর হেনরি নিকোলস দুজনেই নিজেদের চোট থেকে যথেষ্ট ভালভাবে রিকভারি করছেন”।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে থাকে অতিরিক্ত প্রতিযোগীতা

ম্যাচ রদ হওয়ার পর কেন উইলিয়ামসন হলেন নিরাশ, আইসিসিকে দিলেন এই পরামর্শ 4

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে কেন উইলিয়ামসন বলেন,

“দক্ষিণ আফ্রিকা একটা ভীষণই ভাল দল, আর প্রত্যেকবার যখন আমরা ওদের সঙ্গে খেলি, তো দুই দলের মধ্যে অতিরিক্ত প্রতিযোগীতা থাকে। খেলার দিনে যারা ভালভাবে প্রেসার হ্যাণ্ডেল করবে তার কাছে জেতার ভালো সুযোগ থাকবে।
এই প্রতিযোগীতায় প্রত্যেকটা ম্যাচ বাস্তবে কঠিন আর প্রত্যেক ম্যাচের একটা সমান মূল্য রয়েছে, যা আমার মনে হয় যে পয়েন্টেসের ব্যাপারে রয়েছে। প্রত্যেকবার যখন আমরা মাঠে আসি তো এটাই চেষ্টা করি যে নিজেদের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *