বিশ্বকাপের দুটি প্র্যাকটিস ম্যাচ মিস করতে পারেন কেদার জাধব, এই ম্যাচে করবেন প্র্যত্যাবর্তন 1

আইসিসি একদিনের বিশ্বকাপ শুরু হতে এখন মাত্র ১৪ দিন বাকি রয়েছে। খুব দ্রুতই ইংল্যাণ্ড আর ওয়েলসের মাঠগুলিতে ক্রিকেট দুনিয়ার সবচেয়ে বড়ো মেলা শুরু হতে চলেছে। একদিকে যেখানে টিম ইন্ডিয়াকে বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার বলা হচ্ছে তো অন্যদিকে দলের প্রধান খেলোয়াড়দের মধ্যে একজন কেদার জাধব এখনো ফিট হয়ে উঠতে পারেননি। প্রসঙ্গত যে যে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে গিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে লীগের শেষ ম্যাচে কেদার জাধবের কাঁধে চোট লেগে গিয়েছিল। আর এই কারণে তাকে আইপিএল থেকেও ছিটকে যেতে হয় আর বিশ্বকাপে খেলা নিয়েও একটা বড়ো প্রশ্ন চিহ্ন তার নামের সামনে ঝুলে যায়।

সামনে এল তাজা আপডেট

বিশ্বকাপের দুটি প্র্যাকটিস ম্যাচ মিস করতে পারেন কেদার জাধব, এই ম্যাচে করবেন প্র্যত্যাবর্তন 2

কেদার জাধবের চোট নিয়ে এখন একটি তাজা খবর সামনে আসছে। আসলে মুম্বাই মিররের রিপোর্টের অনুসার কেদার জাধবের এখনো সম্পূর্ণ ম্যাচ ফিট হতে সময় লাগবে আর তিনি টিম ইন্ডিয়ার প্রথম দুটি প্র্যাকটিস ম্যাচে খেলতে পারবেন না। স্রেফ প্র্যাকটিস ম্যাচই নয়, কেদার জাধব ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচও মিস করতে পারেন।
রিপোর্টে এটাও বলা হয়েছে যে কেদার জাধব ভারতীয় দলের দ্বিতীয় ম্যাচ পর্যন্ত ফিট হতে পারবেন। এর মানে পরিস্কার যে টিম ইন্ডিয়া আনফিট কেদার জাধবের সঙ্গে ২২মে ইংল্যাণ্ডের জন্য রওনা হয়ে যাবেন। আপনাদের সকলকেই জানিয়ে দিই যে টিম ইন্ডিয়ার ফিজিয়ো প্যাট্রিক ফরহ্যাটকে অস্ট্রেলিয়া থেকে ডেকে নেওয়া হয়েছে আর তারই দেখ রেখে কেদার জাধবের ফিটনেসের নিরক্ষণ করা হবে।

এটি কেদারের প্রথম বিশ্বকাপ

বিশ্বকাপের দুটি প্র্যাকটিস ম্যাচ মিস করতে পারেন কেদার জাধব, এই ম্যাচে করবেন প্র্যত্যাবর্তন 3

৩৪ বছর বয়েসি কেদার জাধবের এটি প্রথম একদিনের বিশ্বকাপ হতে চলেছে। ২০১৪ সালে নিজের কেরিয়ার শুরু করা কেদার জাধব ২০১৫র বিশ্বকাপে দলে জায়গা করতে পারেননি, কিন্তু ২০১৭য় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে তিনি টিম ইন্ডিয়ার দলে শামিল ছিলেন।
ভারতীয় দলের কেদার জাধবের ফিট হওয়ার সম্পুর্ণ আশা রয়েছে। কিন্তু যদি তিনি ফিট হতে না পারেন আর বিশ্বকাপ থেকে ছিটকে যান তো তার জায়গায় অক্ষর প্যাটেল বা ঋষভ পন্থ সুযোগ পেতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *