ইংল্যান্ড সফরে গিয়ে এই পাকিস্তানী অলরাউন্ডার খেলোয়াড় হলেন করোনা পজিটিভ 1

পাকিস্তানী ক্রিকেট দলের ইংল্যান্ড রওনা হওয়ার আগে দলের ১০জন খেলোয়াড়ের করোনা পজিটিভ রিপোর্ট আসার পর হইচই পরে গিয়েছিল। ওই ঘটনার পর এখন ইংল্যান্ডে কোয়ারেন্টাইনে থাকা পাকিস্তান দলের অলরাউন্ডার খেলোয়াড় কাশিফ ভাট্টির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর কারণে তাকে এখন সতীর্থ খেলোয়াড়দের থেকে আরও একবার আইসোলেশনে রাখা হয়েছে।

কাশিফ ভাট্টির হয়েছে করোনা সংক্রমণ

ইংল্যান্ড সফরে গিয়ে এই পাকিস্তানী অলরাউন্ডার খেলোয়াড় হলেন করোনা পজিটিভ 2

পাকিস্তান ক্রিকেট দলের অলরাউন্ডার খেলোয়াড় কাশিফ ভাট্টির ইংল্যান্ডে নামার পর করানো করোনা টেস্টে পজিটিভ পাওয়া গেছে। ৩৩ বছর বয়সী খেলোয়াড় সেই তিজন খেলোয়াড়ের মধ্যে একজন ছিলেন যারা এই মাসের দ্বিতীয় সপ্তাহে ব্রিটেনের জন্য উড়ে গিয়েছিলেন। ক্রিকেট পাকিস্তানের একটি রিপোর্টের মোতাবেক, ভাট্টি নিজেকে সেলফ আইসোলেশনে রেখেছেন। রিপোর্টে বলা হয়েছে যে পিসিবি ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের রিপোর্টের অপেক্ষা করছে। জানিয়ে দি ভাট্টি শুরুতে কোভিড-১৯ এর জন্য করোনা টেস্ট করিয়েছিলেন কিন্তু তার টেস্ট ১ জুলাই নেগেটিভ এসেছিল। কাশিফ হায়দার আলি, আর ইমরান খানের সঙ্গে মিলে তিনদিন পর দ্বিতীয়বার করোনা টেস্ট নেগেটিভ আসার পর তাদের ব্রিটেনে যাওয়ার জন্য মঞ্জুরি দিয়ে দেওয়া হয়েছিল। এখন যেহেতি তাকে একবার করোনা পজেটিভ পাওয়া গিয়েছে তো তার এই সিরিজ খেলা মুশকিল।

৫ আগস্ট থেকে ইংল্যান্ড-পাকিস্তান হবে মুখোমুখি

ইংল্যান্ড সফরে গিয়ে এই পাকিস্তানী অলরাউন্ডার খেলোয়াড় হলেন করোনা পজিটিভ 3

করোনা ভাইরাসের কারণে ৪ মাস পরে ইংল্যান্ড-ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হওয়া ঐতিহাসিক ম্যাচের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট মাঠে ফিরে এসেছে। ওয়েস্টইন্ডিজের পর ইংল্যান্ডের দল পাকিস্তানের সঙ্গে ৩ ম্যাচের টেস্ট এবং ৩ ম্যাচের টি-২০ সিরিন খেলতে মাঠে নামবে। দুই দলের মধ্যে ৫ আগস্ট ম্যাঞ্চেস্টারের মাঠে প্রথম টেস্ট খেলা হবে। এরপর দ্বিতীয় ম্যাচ ১৩ আগস্ট-১৭ আগস্ট সাউথহ্যাম্পটনে এবং তৃতীয় ম্যাচ ২১ আগস্ট থেকে ২৫ আগস্ট ওই একই মাঠে খেলা হবে।

জোফ্রা আর্চার ভাঙলেন করোনা প্রটোকল

ইংল্যান্ড সফরে গিয়ে এই পাকিস্তানী অলরাউন্ডার খেলোয়াড় হলেন করোনা পজিটিভ 4

ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড খেলোয়াড়দের সুরক্ষার জন্য বায়ো বাবল পরিবেশ তৈরি করেছে। যেখানে ইংল্যান্ডের ক্রিকেট দল আর ওয়েস্টইন্ডিজের দল ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। বোর্ড সমস্ত কোভিড প্রটোকল ফলো করছে।জানিয়ে দিই যে ইংল্যান্ড ক্রিকেট দলের জোরে বোলার জোফ্রা আর্চারকে প্রটোকল ভাঙার কারণে দ্বিতীয় টেস্টে দল থেকে বাদ দেওয়া হয়েছে। বর্তমানে তিনি সেলফ আইসোলেশনে রয়েছেন আর তৃতীয় ম্যাচের জন্য দলে শামিল হওয়ার আগে তাকে কোভিড টেস্টের মধ্যে দিয়ে যেতে হবে।

Leave a comment

Your email address will not be published.