IND vs WI: ওয়েস্টইন্ডিজ সফর থেকে হতে পারে দীনেশ কার্তিকের ছুটি, এই তরুণ খেলোয়াড় পেতে পারেন সুযোগ

আগামি মাস থেকে ভারতীয় দলের ওয়েস্টইন্ডিজ সফর শুরু হতে চলেছে। ক্যারিবিয়ান সফরে টিম ইন্ডিয়াকে তিনটি টি-২০, তিনটি একদিনের ম্যাচ আর দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে দেখা গিয়েছে। ভারতীয় দলের এই সফর তিন আগস্ট থেকে তিন সেপ্টেম্বরের মধ্যে খেলা হবে আর আগামি কাল শুক্রবার ১৯ জুলাই এই বড়ো সফরের জন্য টিম ইন্ডিয়ার দলের ঘোষণা মুম্বাইতে নির্বাচকদের দ্বারা করা হবে। রিপোর্টের কথা ধরা হলে এই সফরের জন্য টিম ইন্ডিয়ার সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হতে পারে, অন্যদিকে বর্তমান সময়ে ইন্ডিয়া এ দলের হয়ে ভাল প্রদর্শন করা তরুণদের এই সফরে প্রাথমিকতা দেওয়া হতে পারে।

দীনেশ কার্তিকের হবে দল থেকে ছুটি

IND vs WI: ওয়েস্টইন্ডিজ সফর থেকে হতে পারে দীনেশ কার্তিকের ছুটি, এই তরুণ খেলোয়াড় পেতে পারেন সুযোগ 1

মিড ডেতে ছাপা খবরের মোতাবেক ওয়েস্টইন্ডিজ সফরের জন্য অভিজ্ঞ দীনেশ কার্তিকের দল থেকে ছুটি হতে দেখা যেতে পারে। দীনেশ কার্তিককে টিম ইন্ডিয়ার সঙ্গে বিশ্বকাপ খেলতে দেখা গিয়েছিল আর নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম সেমিফাইনালে তিনি মাত্র ৬ রান করে নিজের ব্যাটিংয়ে নিরাশ করেছিলেন। অন্যদিকে শ্রীলঙ্কার বিরুদ্ধে তার ব্যাটিং আসেনি। বিশ্বকাপের দলে দীনেশ কার্তিককে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সহকারী হিসেবে বাছা হয়েছিল, কিন্তু পরে ঋষভ পন্থের দলে আসার পর দীনেশ কার্তিক প্রথম একাদশে জায়গা পাননি।

এই খেলোয়াড়রা পেতে পারেন লটারি

IND vs WI: ওয়েস্টইন্ডিজ সফর থেকে হতে পারে দীনেশ কার্তিকের ছুটি, এই তরুণ খেলোয়াড় পেতে পারেন সুযোগ 2

খবরের কথা মানা হলে ওয়েস্টইন্ডিজ সফরের জন্য তরুণ খেলোয়াড় শ্রেয়স আইয়ারকে সুযোগ দেওয়া হতে পারে। বর্তমান সময়ে ২৪ বছর বয়েসী শ্রেয়স আইয়ার ইন্ডিয়া এ দলের অংশ আর ওয়েস্টইন্ডিজেই রয়েছেন। শ্রেয়স আইয়ারকে দীনেশ কার্তিকের জায়গাতেই সুযোগ দেওয়া হতে পারে। শ্রেয়স আইয়ারের সঙ্গে ক্যারিবিয়ান সফরে দুর্দান্ত প্রদর্শন করা তরুণ জোরে বোলার খলিল আহমেদ, নভদীপ সাইনি আর অলরাউন্ডার ক্রুণাল পাণ্ডিয়া নাম নিয়েও নির্বাচকরা বিচারবিমর্শ করতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *