সৈয়দ মুস্তাক আলি ট্রফি জেতার পর সতীর্থদের সঙ্গে নাওচতে দেখা গেলো কার্তিককে, ভিডিও ভাইরাল

কোভিড-১৯ এর প্রকোপ কম হওয়ার পর ভারতের ঘরোয়া মাঠে ক্রিকেট ফিরে এসেছে আর সৈয়দ মুস্তাক আলি ট্রফি আয়োজিত করা হয়েছে। সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনাল ম্যাচ তামিলনাড়ু আর বরোদার মধ্যে খেলা হয়েছে। তামিলনাড়ু ম্যাচে জয় হাসিল করে। ম্যাচ জেতার পর তামিলনাড়ুর দলের অধিনায়ক দীনেশ কার্তিক সহ খেলোয়াড়দের নাচতে দেখা গিয়েছে।

দীনেশ কার্তিক তামিলনাড়ুকে দ্বিতীয়বার জেতালেন খেতাব

সৈয়দ মুস্তাক আলি ট্রফি জেতার পর সতীর্থদের সঙ্গে নাওচতে দেখা গেলো কার্তিককে, ভিডিও ভাইরাল 1

৩১ জানুয়ারি রবিবার আহমেদাবাদে খেলা হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে তামিলনাড়ুর দল বরোদাকে সাত উইকেটে হারিয়ে দ্বিতীয়বার সৈয়দ মুস্তাক আলি ট্রফি টি-২০ টুর্নামেন্টে কব্জা করে ফেলেছে। দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন দল এর আগে ২০০৭ এ এই ট্রফি জিতেছিল। ইন্টারেস্টিং বিষয় এটাই যে যখন গতবার তামিলনাড়ুর দল এই খেতাব জিতেছিল সেই সময় ওই দলের নেতৃত্বেও ছিলেন দীনেশ কার্তিক।

নাচের মাধ্যমে পালন করলেন উৎসব

সৈয়দ মুস্তাক আলি ট্রফি জেতার পর সতীর্থদের সঙ্গে নাওচতে দেখা গেলো কার্তিককে, ভিডিও ভাইরাল 2

সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনাল ম্যাচে বরোদার দল প্রথমে ব্যাট করে ১২১ রানের ছোটো লক্ষ্য দেয়। এই লক্ষ্য তাড়া করতে নেমে তামিলনাড়ুর দল ওপেনিং ব্যাটসম্যান হরি নিশান্ত (৩৫), বাবা অপরাজিত (অপরাজিত ২৯) আর অধিনায়ক দীনেশ কার্তিকের (২২) ইনিংসের সৌজন্যে এই ম্যাচ ১৮ ওভারেই জিতে নেয়। এই মরশুমে এই টুর্নামেন্টে তামিলনাড়ুর দল একটিও ম্যাচ হারেনি আর খেতাজ জেতার কৃতিত্ব দেখিয়েছে। জয়ের পর খেলোয়াড়দের আর দীনেশ কার্তিককে ড্রেসিংরুমে দারুণভাবে নাচতে দেখা গিয়েছে।

কার্তিকের ভিডিও হচ্ছে ভাইরাল

সৈয়দ মুস্তাক আলি ট্রফি জেতার পর সতীর্থদের সঙ্গে নাওচতে দেখা গেলো কার্তিককে, ভিডিও ভাইরাল 3

ফাইনাল ম্যাচ জেতার পর তামিলনাড়ুর অধিনায়ক দীনেশ কার্তিককে সতীর্থদের সঙ্গে ড্রেসিংরুমে জমিয়ে নাচতে দেখা গিয়েছে। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে তামিলনাড়ুর অধিনায়ক দীনেশ কার্তিককেও নিজের স্টাইলে নাচতে দেখা গিয়েছে। তামিলনাড়ুর এই ভিডিওটি সমর্থকরা জমিয়ে শেয়ার করছেন আর কমেন্টসও করছেন। দীনেশ কার্তিক টুইট করে লিখেছেন যে, “এর চেয়ে বেশি আর কী চাইতে পারি, এই জয় ভীষণই গুরুত্বপূর্ণ, ছেলেরা দুর্দান্ত প্রদর্শন করেছে আর এই খেতাব জেতা পুরো দলের মেহনতেরই ফলাফল ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *