কর্ণাটকের হাতে পরপর চারবার হেরে দীনেশ কার্তিক হারালেন মেজাজ, ম্যাচের পর জড়ালেন ঝামেলায় 1

এই মুহূর্তে ভারতে রঞ্জি ট্রফির ঘরোয়া টুর্নামেন্ট খেলা হচ্ছে। এই টুর্নামেন্টে তামিলনাড়ু আর কর্ণাটকের মধ্যে খেলা হওয়া ম্যাচ কর্ণাটকের দল ২৬ রানে জিতে নিয়েছে। বিগত কয়েক বছরে এটা কর্ণাটকের হাতে তামিলনাড়ুর পরপর চতুর্থবার হার হল। রঞ্জিতে পাওয়া এই হারের পর উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক নিজের মেজাজ হারিয়ে বসেন আর কর্ণাটকের অধিনায়ক করুণ নায়ারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন।

করুণ নায়ারের সঙ্গে দু’বার ঝামেলায় জড়ালেন দীনেশ কার্তিক

কর্ণাটকের হাতে পরপর চারবার হেরে দীনেশ কার্তিক হারালেন মেজাজ, ম্যাচের পর জড়ালেন ঝামেলায় 2

তামিলনাড়ু-কর্ণাটকের মধ্যে লীগ ম্যাচ চলাকালীন সিনিয়র উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিককে নিজের মেজাজ হারাতে দেখা গিয়েছে। প্রাপ্ত তথ্যের অনুসারে ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর কর্ণাটকের অধিনায়ক করুণ নায়ারের উপর দীনেশ কার্তিক ক্ষুব্ধ হন, প্রথমে তিনি ড্রেসিং রুমের বাইরে নায়ারকে আটকান। এখানে মাঠের অ্যাম্পায়াররা আর ম্যাচ রেফারি মধ্যস্ততা করেন আর কার্তিককে শান্ত করেন। কিন্তু প্লেয়ার অফ দ্য ম্যাচ ঘোষণা করার পর আবারো একবার কার্তিক নায়ারের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন।

কর্ণাটক-তামিলনাড়ুর মধ্যে এমনটা হওয়া স্বাভাবিক

কর্ণাটকের হাতে পরপর চারবার হেরে দীনেশ কার্তিক হারালেন মেজাজ, ম্যাচের পর জড়ালেন ঝামেলায় 3

রঞ্জি ট্রফির জন্য টিম ইন্ডিয়ার বাইরে থাকা অলরাউন্ডার বিজয় শঙ্করকে তামিলনাড়ুর নেতৃত্ব দেওয়া হয়েছে। এই লড়াই-ঝগড়া নিয়ে বিজয় শঙ্করকে অদ্ভুত কথা বলতে দেখা যায়। তিনি এই ঘটনার ব্যাপারে বলেন,

“তামিলনাড়ু আর কর্ণাটকের ম্যাচে এমনটা হয়েই থাকে। যদি এমনটা না হয় তো অবাক হওয়া উচিৎ। হতে পারে এমনটা বেশি আবেদন করার কারণে হয়েছে। কার্তিক একজন সিনিয়র খেলোয়াড়, কিন্তু কখনো কখনো এসব কিছুই বেশি সমস্যায় ফেলে দেয়। কিন্তু শেষমেশ আপনাকে এগিয়ে যেতে হয়”।

তামিলনাড়ু লাগাতার চতুর্থবার হারল

কর্ণাটকের হাতে পরপর চারবার হেরে দীনেশ কার্তিক হারালেন মেজাজ, ম্যাচের পর জড়ালেন ঝামেলায় 4

তামিলনাড়ু-কর্ণাটকের ক্রিকেট দলের মধ্যে খেলা হওয়া এই লীগ ম্যাচে তামিলনাড়ুর দল ২৬ রানে হেরে গিয়েছে। আসলে গত কিছু সময় ধরে এই দুই দল যখনই মুখোমুখি হয়েছে, তো কর্ণাটক এই ম্যাচ জিতেছে। এর আগে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে লীগ ম্যাচেও তামিলনাড়ু হেরে গিয়েছিল। এরপর ফাইনাল ম্যাচেও এই দুই দল মুখোমুখি হয়েছি আর এই ম্যাচও তামিলনাড়ু দলকে এক রানে হারতে হয়। অন্যদিকে বিজয় হাজারে ট্রফিতেও এই দুই দলের মধ্যে ফাইনাল ম্যাচ খেলা হয়েছিল যেখানে তামিলনাড়ুকে ৬০ রানে ম্যাচ হারতে হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *