আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২০ ট্রফির উদঘাটন করবেন এই বলিউড অভিনেত্রী, জেনে নিন কে তিনি

এমনিতে তো চিরকাল এটাই শোনা গিয়েছে যে ক্রিকেট আর বলিউডের সম্পর্ক যথেষ্ট পুরোনো কিন্তু এখন আমরা আপনাদের এই প্রতিবেদনের মাধ্যে কোনো খেলোয়াড়ের বিয়ের ব্যাপারে জানাতে যাচ্ছি না, এখন আমরা আপনাদের জানাতে চলেছি টি-২০ বিশ্বকাপের ব্যাপারে যা ২০২০তে অস্ট্রেলিয়ায় খেলা হবে। আর এই টি-২০ বিশ্বকাপের অনাবরণ করার জন্য কোন বলিউড অভিনেত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে।

করিনা কাপুর পেলেন এই সম্মান

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২০ ট্রফির উদঘাটন করবেন এই বলিউড অভিনেত্রী, জেনে নিন কে তিনি 1

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান আইসিসি টি-২০ বিশ্বকাপের ট্রফির উদঘাটন করবে। পুরুষ এবং মহিলা দুই দলেরই ট্রফি আগামী বছর অস্ট্রেলিয়ায় খেলা হবে আর এই উদঘাটন মেলবোর্নে শুক্রবার করা হবে। করিনা জানিয়েছেন যে তিনি এর অংশ হয়ে সম্মানিত অনুভব করছেন। করিনা জানিয়েছেন,

“আমি এই প্রতিষ্ঠিত সন্ধার এক অংশ হওয়ার জন্য সম্মানিত। আমি এই সমস্ত মহিলাদের উৎসাহিত করতে চাইব যারা নিজের নিজের দেশে নিজের স্বপ্নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য খেলছেন। করিনা জানিয়েছেন যে বাস্তবে তাকে একটি আন্তর্জাতিক মঞ্চে দীর্ঘ সময় পর্যন্ত দেখা যথেষ্ট শক্তির। এই ব্যক্তিরা সকলের জন্য প্রেরণা দায়ক, আমার স্বর্গীয় শ্বশুর সবচেয়ে মহান ক্রিকেটারদের মধ্যে একজন ছিলেন যিনি ভারতীয় দলের হয়ে খেলেছেন আর ট্রফির অনাবরণ করা আমার জন্য সম্মানের বিষয়”।

আইসিসি টি-২০ বিশ্বকাপের এমন হবে প্রস্তুতি

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২০ ট্রফির উদঘাটন করবেন এই বলিউড অভিনেত্রী, জেনে নিন কে তিনি 2

২০২০তে অস্ট্রেলিয়ায় হতে চলা আইসিসির সপ্তম পুরুষ টি-২০ ক্রিকেট বিশ্বকাপ ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত খেলা হবে। অন্যদিকে মহিলা টুর্নামেন্টের শুরু ২১ ফেব্রুয়ারি থেকে হবে যা ৮ মার্চ পর্যন্ত খেলা হবে। অন্যদিকে বলিউড অভিনেত্রীকে পরবর্তী ফিল্ম গুড নিউওয়েজে অক্ষর কুমার, কিয়ারা আদবানী আর দিলজিত দোসাঁজের সঙ্গে দেখা যাবে, এছাড়াও তিনি ফিল্ম লাল সিং চাড্ডাতে আমির খানের সঙ্গে স্ক্রীন স্পেস শেয়ার করবেম। টি-২০ ক্রিকেটের সবচেয়ে ছোটো ফর্ম্যাট যার জন্য দর্শকদের আলাদাই রোমাঞ্চ থাকে। ৩ ঘন্টায় খেলা হওয়া এই ম্যাচ সবচেয়ে রোমাঞ্চক থাকে, এই ফর্ম্যাটে ম্যাচ চলাকালীন বেশকিছু রোমাঞ্চকর ইনিংসও দেখতে পাওয়া যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *