হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের সাসপেণ্ড হওয়ার পর প্রথমবার করণ জোহর দিলেন বয়ান 1

ভারতীয় দলের অলরাউণ্ডার হার্দিক পাণ্ডিয়া আর ব্যাটসম্যান কেএল রাহুলের জন্য গত বেশ কছু সময় ভালো যায়নি। দুই খেলোয়াড় টক শো কফি উইথ করণে অংশ নিয়েছিলেন। করণ জোহরের এই শোয়ে তারা মহিলাদের উপর আপত্তিজনক মন্তব্য করেছিলেন। এরপর বিসিসিআই দুজনকেই সাসপেণ্ড করে দেয় আর তাদের উপর তদন্ত কমিটি বসায়।

করণ জোহর নিজেকে মানলেন দায়ী
হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের সাসপেণ্ড হওয়ার পর প্রথমবার করণ জোহর দিলেন বয়ান 2
কফি উইথ করণ শোয়ের হোস্ট আর বলিউড নির্মাতা আর নির্দেশক করণ জোহর এই ব্যাপারে প্রথমবার বয়ান দিয়েছেন। দুই খেলোয়াড়ের সাসপেণ্ড হওয়ার কারণ তিনি নিজেকেই মনে করেছেন।
তিনি এ ব্যাপারে বলেন,

“আমাকে বলতে হচ্ছে যে আমি ভীষণই দায়ী অনুভব করছি, কারণ এটা আমার শো ছিল, এটা আমার ম্যাচ ছিল। আমি ওদের অতিথি হিসেবে আমন্ত্রিত করেছিলাম আর এই কারণে শোয়ের প্রভাব আর ফলাফল আমার দায়িত্ব। আমি বেশ কিছু রাত ঘুমোই নি আর ভাবছি আমি এই ক্ষতি কীভাবে কম করতে পারি। এটা এখন সেখানে চলে গিয়েছে যা আমার নিয়ন্ত্রণের বাইরে”।

ওরা পেয়ে গিয়েছে ভুলের শাস্তি
হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের সাসপেণ্ড হওয়ার পর প্রথমবার করণ জোহর দিলেন বয়ান 3
কেএল রাহুল আর হার্দিক পাণ্ডিয়ার সাসপেণ্ড হওয়ার কারণে তারা অস্ট্রেলিয়া আর নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে সিরিজ থেকে বাদ পড়েছেন। করণ জোহরের মনে হচ্ছে যে দুই খেলোয়াড়ের জন্য এতটা শাস্তি যথেষ্ট। তিনি আগে বলেন,

“এমনটা বলে আমি নিজেকে বাঁচাতে চাইছি না, কিন্তু আমি মহিলাদের কাছেও এই প্রশ্ন করি। আমি শোয়ে হওয়া কথাবার্তাকে সঠিক বলছি না। আমার মনে হয় যে সম্ভবত এমন কথাবার্তা বলা হয়েছে যা সীমা পার করে গিয়েছে। আমি ক্ষমা চাইছি, কারণ এটা আমার মঞ্চ ছিল যেখানে এটা হয়েছে। আমার মনেহয় যে ছেলেরা এর জন্য আগেই দাম চুকিয়ে দিয়েছে”।

এখনো পর্যন্ত হয়নি সিদ্ধান্ত
হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের সাসপেণ্ড হওয়ার পর প্রথমবার করণ জোহর দিলেন বয়ান 4
হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের ইরুদ্ধে ১৩ জানুয়ারি থেকে শুরু হওয়া সিরিজের একদিন আগেই সাসপেণ্ড করা হয়েছিল। এখন এটা ১০ দিনের বেশি হয়ে গিয়েছে কিন্তু এর উপর এখনো পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। এই দুজন কোনো সিদ্ধান্ত না আসা পর্যন্ত কোনো ঘরোয়া বা আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *