উইলিয়ামসন জয়ের পর রশিদ খানকে নয় বরং এই দুই প্লেয়ারকে দিলেন জয়ের শ্রেয়

আইপিএলে আজ হওয়া ভীষণই রোমাঞ্চকর ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব ৪৫ রানের বড়ো ব্যবধানে হেরে গিয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছে। সেই সঙ্গে তারা নিজেদের প্লে অফের দৌড়ে জিইয়ে রেখেছে। ২১৩ রানের লক্ষ্য তাড়া করতে নামা পাঞ্জাব দল মাত্র ১৬৭ রানই করতে পারে। হায়দ্রাবাদের এটি আইপিএলের ১২টি ম্যাচের মধ্যে ষষ্ঠ জয়। পাঞ্জাবের হয়ে এই ম্যাচে কেএল রাহুল ৭৯ রানের ইনিংস খেলেন। যা দলের জন্য জয় এনে দিতে পারেনি। হায়দ্রাবাদের হয়ে রশিদ খান আর খলিল আহমেদ এই ম্যাচে ৩টি করে উইকেট নেন।

জয়ের পর এই দুই খেলোয়াড়ের জমিয়ে প্রশংসা করলেন উইলিয়ামসন

উইলিয়ামসন জয়ের পর রশিদ খানকে নয় বরং এই দুই প্লেয়ারকে দিলেন জয়ের শ্রেয় 1

“পুরো মরশুমে আমরা এই দুই পয়েন্টের সন্ধান করছিলাম। এটা আমাদের জন্য ম্যাচে নিজেদের প্রমান করতে আর দেখানোর সময় ছিল। এটা আমাদের জন্য বড়ো ম্যাচ ছিল আর এটা আমরা একটা পূর্ণ প্রদর্শন হিসেবে বলতে পারি। ওয়ার্নার আর বেয়রস্টো পুরো অভিযানের সময় বিশ্বস্তরীয় থেকেছেন, আমাদের বাস্তবে মজবুত স্থিতিতে নিয়ে এসেছেন”।

এখন দলের জন্য অনেক কাজ করতে হবে

উইলিয়ামসন জয়ের পর রশিদ খানকে নয় বরং এই দুই প্লেয়ারকে দিলেন জয়ের শ্রেয় 2

“এটা গুরুত্বপূর্ণ, অনেক কাজ করতে হবে আর কোনো ম্যাচ জেতার জন্য একটা সামুহিক প্রয়াস হওয়া উচিৎ। আপনি সবসময়ে অনেক বেশির সন্ধানে থাকেনার এই কারণে আপনি সেই প্রত্যেক খেলায় জয়ের চেষ্টা করেন যা আপনি খেলেন”।

দলের খেলোয়াড়দের জন্য বললেন এই কথা

উইলিয়ামসন জয়ের পর রশিদ খানকে নয় বরং এই দুই প্লেয়ারকে দিলেন জয়ের শ্রেয় 3

“দুটি ম্যাচ বাকি রয়েছে আর সেটাও ততটাই গুরুত্বপূর্ণ, আমাদের কাছে একদিনের অবকাশ আছে আর ফের আমরা মুম্বাইয়ের দিকে দেখব। এটা আমাদের সকলের ভীষণ ভাল প্রদর্শন ছিল, আমরা গতবার ওদের সঙ্গে হেরে গিয়েছিলাম, এই কারণে আমরা জানতাম যে এটা একটা কঠিন ম্যাচ হবে। সবচেয়ে প্রসন্ন করা অংশ আমাদের ফিল্ডিংয়ের প্রদর্শন থেকেছে”।

উইলিয়ামসন জয়ের পর রশিদ খানকে নয় বরং এই দুই প্লেয়ারকে দিলেন জয়ের শ্রেয় 4

“আমরা সেটার উপর গর্ব করি আর টুর্নামেন্টের শেষ অংশে এটা করা গুরুত্বপূর্ণ হবে। এতে কোনো সন্দেহ নেই যে কিছু পরিবর্তন হবে, কিছু খেলোয়াড় দলে আসতে আর প্রদর্শন করার জন্য উৎসাহিত হবে। সেই বিকল্পের উপর বিচার করার আগে আমাদের কাছে এখনো দুটি ম্যাচ বাকি রয়েছে। এক সময়ে একটা ম্যাচ আর দলে গভীরতা রয়েছে এটা আমাদের শক্তি আর আমরা সেটা নিয়ে বিচার করব। ফাইনালে আগে যাওয়া বাস্তবে রোমাঞ্চকর আর অনেক কঠিন কাজ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *