"যদি আমি প্রধান নির্বাচক হতাম" .... বিশ্বকাপের দলে এই খেলয়াড়কে সুযোগ না দেওয়ায় BCCI-কে নিশানা শ্রীকান্তের !! 1

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর (T20 World Cup 2022) জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই, যেখানে নির্বাচকরা তাদের কিছু সিদ্ধান্ত নিয়ে তোলপাড় সৃষ্টি করেছে। আপনাদের আগেই জানিয়ে রাখি, ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দলে একজন খেলোয়াড় সুযোগ না পাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে।

এই খেলোয়াড় টি-২০ বিশ্বকাপে সুযোগ না পাওয়া নিয়ে তোলপাড়

"যদি আমি প্রধান নির্বাচক হতাম" .... বিশ্বকাপের দলে এই খেলয়াড়কে সুযোগ না দেওয়ায় BCCI-কে নিশানা শ্রীকান্তের !! 2

টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান নির্বাচক কে. শ্রীকান্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দলে অভিজ্ঞ পেসার মহম্মদ শামি সুযোগ না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মোহাম্মদ শামির জায়গায় ফাস্ট বোলার হর্ষাল প্যাটেলকে বেছে নেওয়া হয়েছে, যার কারণে খুশি নন শ্রীকান্ত।

‘আমি যদি প্রধান নির্বাচক হতাম…’

"যদি আমি প্রধান নির্বাচক হতাম" .... বিশ্বকাপের দলে এই খেলয়াড়কে সুযোগ না দেওয়ায় BCCI-কে নিশানা শ্রীকান্তের !! 3

সাবেক প্রধান নির্বাচক কে. শ্রীকান্ত ‘স্টার স্পোর্টস’-এর ‘ফলো দ্য ব্লুজ’ প্রোগ্রামে বলেছেন, “আমি যদি নির্বাচক কমিটির বর্তমান চেয়ারম্যান হতাম, তাহলে শামি অবশ্যই দলে থাকত।”

রাখলেন এই যুক্তি

"যদি আমি প্রধান নির্বাচক হতাম" .... বিশ্বকাপের দলে এই খেলয়াড়কে সুযোগ না দেওয়ায় BCCI-কে নিশানা শ্রীকান্তের !! 4
LONDON, ENGLAND – JULY 12: Mohammed Shami of India celebrates after dismissing Ben Stokes of England during the first Royal London ODI between England and India at The Kia Oval on July 12, 2022 in London, England. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

ভারতের প্রাক্তন ওপেনার কে. শ্রীকান্ত বলেছেন, “আমরা অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলব, শামির গতি ও বাউন্স পাওয়ার ক্ষমতা আছে। সুইং করে শুরুতেই উইকেট নিতে পারেন তিনি। আমি হর্ষাল প্যাটেলের পরিবর্তে শামিকে দলে রাখতাম। হর্ষাল প্যাটেল যে ভালো বোলার তাতে কোনো সন্দেহ নেই, তবে পরিস্থিতি অনুযায়ী মহম্মদ শামি আরও ভালো খেলোয়াড়।”

Read More: টি-২০ বিশ্বকাপে সুযোগ পেলেন ৩৭ বছর বয়সী এই খেলোয়াড়, আবেগপ্লুত হয়ে বললেন এই কথা !!

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার হর্ষল প্যাটেল, আরশদীপ সিং।

স্ট্যান্ডবাই খেলোয়াড়- মহম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার।

Leave a comment

Your email address will not be published.