কেএল রাহুলকে হৃদয় দিলেন এই বলিউড সুন্দরী, চিয়ার করতে যাবে ইংল্যান্ড

৩০ মে থেকে শুরু হতে চলা বিশ্বকাপের জন্য সকলেই প্রস্তুত তা সে আইসিসি হোক, সমস্ত দলগুলিই হোক বা তাদের সমর্থকরা। এবার বিশ্বকাপে এমনিতেও অন্যান্য বারের তুলনায় একদমই আলাদা হবে। অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় কেএল রাহুলের লাভ স্টোরির সঙ্গ যুক্ত কিছু শিরোনাম দেখতে পাওয়া যাচ্ছে। বলিউড আর ক্রিকেটের সবসময়ই অটুট সম্পর্ক থেকেছে তা সে আলিয়া ভাটের বন্ধু অকাঙ্খা রঞ্জনই হোক না কেন।

কেএল রাহুলের ফিমেল ফ্যান

কেএল রাহুলকে হৃদয় দিলেন এই বলিউড সুন্দরী, চিয়ার করতে যাবে ইংল্যান্ড 1

ভারতীয় দলের তারকা ক্রিকেটার কেএল রাহুল আলিয়া ভাটের সবচেয়ে ভাল বন্ধু আকাঙ্খার সঙ্গে রিলেশনে জড়িয়ে পড়েছেন। যদি খবরের উপর বিশ্বাস করা যায় তো আকাঙ্খা রঞ্জন দ্রুতই রাহুলকে চিয়ার করতে লণ্ডনে যেতে পারেন। আকাঙ্খাকে স্টেডিয়ামে উপস্থিত থেকে তার জন্য চিয়ার করতে দেখা যেতে পারে। বিরাট অনুষ্কা, যুবরাজ হেজেলের পর এখন রাহুল আকাঙ্খার জুটি তালিকায় শামিল হওয়া নতুন জুটি হবে।

রাহুল আকাঙ্খার লাভ স্টোরি

কেএল রাহুলকে হৃদয় দিলেন এই বলিউড সুন্দরী, চিয়ার করতে যাবে ইংল্যান্ড 2

এমনটা মনে করাহয় যে আকাঙ্খানিজের বেশির ভাগ সময় একরকম ভাবে পুরো সময়ই কেএল রাহুলের সঙ্গে কাটান। সম্প্রতিই দুজনের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যেখানে এই দুজনকে মাউন্ট মেরি চার্চে প্রার্থনা করতে দেখা যায়। এর আগেও দুই লাভ বার্ডসকে ফিল্ম আর আলাদা আলাদা পার্টিতে এক সঙ্গে স্পট করা হয়েছে। এর আগেও কেএল রাহুল মুন্না মাইকেল খ্যাত অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে রিলেশনশিপ আর ডেটিং নিয়ে শিরোনামে এসেছিলেন।

কেএল রাহুলের জন্য চ্যালেঞ্জিং সময়

কেএল রাহুলকে হৃদয় দিলেন এই বলিউড সুন্দরী, চিয়ার করতে যাবে ইংল্যান্ড 3

যদি কেএল রাহুলের ক্রিকেট কেরিয়ারের কথা বলা হয় তো রাহুল ২০১৮র আইপিএলের পরই টিম ইন্ডিয়ায় জায়গা পেয়েছিলেন। গত বছর ভারতীয় দলের হয়ে তার পারফর্মেন্স বিশেষ কিছুই হয়নি। মাঠের বাইরেও কফি উইথ করণেও তিনি বিতর্কে চলে আসেন। ২০১৯ বিশ্বকাপের দলে তাকে জায়গা দেওয়া নিয়েও সংশয় তৈরি হয়েছিল। চার নম্বরে খেলার জন্য এমনিতেও তার চরিত্র বোঝা যাচ্ছে না। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচে তিনি জোরে বোলার ট্রেন্ট বোল্টের বলে ক্লীন বোল্ড হয়ে গিয়েছিলেন। যদিও মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে তিনি দুর্দান্ত সেঞ্চুরি করে ভারতীয় দলকে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছেন।

আকাঙ্খার বলিউড কেরিয়ার

কেএল রাহুলকে হৃদয় দিলেন এই বলিউড সুন্দরী, চিয়ার করতে যাবে ইংল্যান্ড 4

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বেস্ট ফ্রেণ্ড আকাঙ্খা সম্প্রতিই অঙ্কিত তেওয়ারির মিউজিক ভিডিয়ো ‘তেরে নয়না’য় ডেবিউ করেন, এই গানের ভিডিয়োতে তার বিপরীতে অপারশক্তি খুরানা ছিলেন। এছাড়াও আকাঙ্খার ব্যাপারে গানের সঙ্গে যুক্ত খবরও আসছে।

এখানে দেখুন রাহুল আর আকাঙ্খার ছবি।

View this post on Instagram

…n i’m so good with that 💛

A post shared by 🦋Kanch (@akansharanjankapoor) on Apr 25, 2019 at 7:01am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *