ওয়ানডে সিরিজের আগে অস্ট্রেলিয়ার মাস্টার স্ট্রোক,এই ২ খেলোয়াড়কে প্রথম ওয়ানডেতে শামিল করবে ঘরের দলওয়ানডে সিরিজের আগে অস্ট্রেলিয়ার মাস্টার স্ট্রোক,এই ২ খেলোয়াড়কে প্রথম ওয়ানডেতে শামিল করবে ঘরের দল
PERTH, AUSTRALIA - NOVEMBER 03: Justin Langer speaks during his press conference about the unveiling of the new Justin Langer Stand during a One Day International Series Media Opportunity at Perth Stadium on November 03, 2018 in Perth, Australia. (Photo by James Worsfold/Getty Images)

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের আগে অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার গতকাল প্রেস কনফারেন্স করেছেন। অস্ট্রেলিয়ার দল প্রথমবার নিজেদের দেশের ভারতের বিরুদ্ধে কোনো টেস্ত সিরিজ হেরেছে। যারপর তারকারা তাদের দলকে সমালোচনাও করেছে। ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য এখন দল নতুনভাবে প্রস্তুতিতে লেগে পড়েছে।

লিয়ঁ আর জম্পার একসঙ্গে খেলার ইঙ্গিত দিলেন

ওয়ানডে সিরিজের আগে অস্ট্রেলিয়ার মাস্টার স্ট্রোক,এই ২ খেলোয়াড়কে প্রথম ওয়ানডেতে শামিল করবে ঘরের দল 1
PERTH, AUSTRALIA – NOVEMBER 03: Justin Langer speaks during his press conference about the unveiling of the new Justin Langer Stand during a One Day International Series Media Opportunity at Perth Stadium on November 03, 2018 in Perth, Australia. (Photo by James Worsfold/Getty Images)

অস্ট্রেলিয়ান কোচ দলের দুই দুর্দান্ত স্পিনার নাথান লিয়ঁ আর অ্যাডাম জম্পার খেলার ইঙ্গিত দিয়েছেন। তিনি সাংবাদিকদের সঙ্গে কথাবার্তায় বলেছেন,

“বেশ কিছু দল এমনটা করছে। আমার মনে হয় আমাদের এটা নিয়ে ভাবা উচিৎ। ইংল্যাণ্ড মইন আলি আর আদিল রশিদকে প্রত্যেক ম্যাচে খেলায়, আমাদেরও এমন কিছু করতে দেখা যেতে পারে”।

ল্যাঙ্গার আগে বলেন,

“লিয়ঁ বিশ্বের সবচেয়ে দুর্দান্ত স্পিনারদের মধ্যে একজন। আর এই সিরিজে অস্ট্রেলিয়ার দল ওর অভিজ্ঞতার ফায়দা তুলতে পারে”।

অস্ট্রেলিয়াকে দারুণভাবে হারানোর পর মিডিয়ায় যথেষ্ট রাগ

ওয়ানডে সিরিজের আগে অস্ট্রেলিয়ার মাস্টার স্ট্রোক,এই ২ খেলোয়াড়কে প্রথম ওয়ানডেতে শামিল করবে ঘরের দল 2
ADELAIDE, AUSTRALIA – NOVEMBER 07: Justin Langer, coach of Australia looks on during an Australian ODI training session/press conference at Park 25 on November 7, 2018 in Adelaide, Australia. (Photo by Daniel Kalisz/Getty Images)

আপনাদের জানিয়ে দিই যে অস্ট্রেলিয়ার লজ্জাজনকভাবে হারার পর থেকে মিডিয়ায় যথেষ্ট রাগ রয়েছে আর তারা অস্ট্রেলিয়ান ম্যানেজমেন্টকে যথেষ্ট কড়া প্রশ্নও করছে। জানিয়ে দিই অস্ট্রেলিয়াকে এখন ভারতের বিরুদ্ধে তিন ম্যাচে ওয়ানডে সিরিজে অংশ নিতে হবে। দুদলেরমধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ১২ জানুয়ারি থেকে খেলা হবে। আগে থেকেই দলে ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথের না থাকায় অস্ট্রেলিয়া দল লাগাতার হারের মুখোমুখি হচ্ছে।এই দুই খেলোয়াড়ের দলে না থাকায় ব্যাটিংয়ে এর যথেষ্ট প্রভাব পড়েছে।

অস্ট্রেলিয়ার সমস্ত ফোকাস ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়াকে মাত দেওয়ার উপর রয়েছে

ওয়ানডে সিরিজের আগে অস্ট্রেলিয়ার মাস্টার স্ট্রোক,এই ২ খেলোয়াড়কে প্রথম ওয়ানডেতে শামিল করবে ঘরের দল 3
PERTH, AUSTRALIA – NOVEMBER 03: Justin Langer speaks during his press conference about the unveiling of the new Justin Langer Stand during a One Day International Series Media Opportunity at Perth Stadium on November 03, 2018 in Perth, Australia. (Photo by James Worsfold/Getty Images)

টেস্ট সিরিজ হারার পর অস্ট্রেলিয়ার সমস্ত ফোকাস এখন ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়াকে হারানোর দিকে রয়েছে।কিন্তু এই প্রচেষ্টাকে সফল্করার জন্য তাদের নিজের উপর থেকে চাপ কমাতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *