শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব সামলাতে পারেন ১৮ বছরের এই মেয়ে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ফ্রেঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের সহ মালিক জয় মেহতা আর জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহেতা এই আইপিএল ফ্রেঞ্চাইজির দায়িত্ব নিজের হাতে নিতে পারেন। এটা বলা ভুল হবে না কেকেআর এখন মুম্বাই ইন্ডিয়ান্সের রাস্তায় হাঁটতে শুরু করেছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের রাস্তায় হাঁটছে কলকাতা নাইট রাইডার্স

কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব সামলাতে পারেন ১৮ বছরের এই মেয়ে 1

এই কথা তো আপনারা সকলেই জানেন যে মুম্বা ইন্ডিয়ান্স রিলায়েন্স গ্রুপের ফ্রেঞ্চাইজি। একে মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নিজের মা নীতা আম্বানির সঙ্গে চালান। এখন জাহ্নবীর কেকেআরের নেতৃত্ব সামলানোর খবর শুনে এটাই মনে হয় যে কেকেআরকেও এখন মুম্বাই ইন্ডিয়ান্সের মত জাহ্নবী আর জুহি চাওলাকেও চালাতে দেখা যেতে পারে।

প্রীতি জিন্টার সঙ্গে নিলামে বুলির পর বুলি লাগাতে দেখা গিয়েছিল জাহ্নবীকে

কলকাতা নাইট রাইডার্সের দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন দল কেকেআরের নেতৃত্ব এখন জাহ্নবী মেহেতাকে দেওয়া হতে পারে। জাহ্নবী এখন মাত্র ১৮ বছরের, যিনি দলের ফাংশানিংয়ে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন কর আসছেন। আপনাদের জানিয়ে দিই জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহেতা লাইমলাইট থেকে দূরে থাকা পছন্দ করেন।

কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব সামলাতে পারেন ১৮ বছরের এই মেয়ে 2

কিন্তু কিছু বছর আগে প্লেয়ার অকশনের সময় তিনি লাইমলাইটে এসেছিলেন। সেই সময় তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের সহমালকিন প্রীতি জিন্টার সঙ্গে বুলির পর বুলি লাগিয়েছিলেন।

ম্যাকালম জুড়লেন কেকেআরের সঙ্গে সম্পর্ক

কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব সামলাতে পারেন ১৮ বছরের এই মেয়ে 3

কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২০র জন্য বেশ কিছু বড়ো বড়ো পরিবর্তন করছেন। দলের হেড কোচ পদ থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন সেই সঙ্গে সাইমন কাটিচও ফ্রেঞ্চাইজির সঙ্গ ছেড়ে দিয়েছেন। আপনাদের জানিয়ে দিই যে ট্রেভর বেলিস বিশ্বকাপে নিজেদের প্রথম খেতাব জেতা ইংল্যান্ডের সঙ্গে যোগ দিয়েছিলেন। তিনি ছাড়াও ব্রেণ্ডন ম্যাকালামও কেকেআরের সঙ্গে যোগ দিয়েছেন।

আইপিএল ২০১৯এ কেকেআর করতে পারেনি প্লে অফের জন্য কোয়ালিফাই

কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব সামলাতে পারেন ১৮ বছরের এই মেয়ে 4

কলকাতা নাইট রাইডার্স ২০১৯এ ভাল প্রদর্শন করেছিল। কিন্তু রান রেটে তারা মার খেয়ে যায় আর প্লে অফে জায়গা তৈরি করতে ব্যর্থ হয়। কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের পয়েন্ট সমান সমান ছিল কিন্তু রান রেট ভাল হওয়ার কারণে হায়দ্রাবাদের দল প্লে অফের জন্য কোয়ালিফাই করে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *