INDvsBAN: সাংবাদিকরা প্রশ্ন করল প্রথম টি-২০ কী মাস্ক পড়ে খেলবেন, রোহিত দিলেন এই মজার জবাব

ভারত আর বাংলাদেশের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ ৩ নভেম্বর রবিবার খেলা হবে। সিরিজের এই প্রথম টি-২০ ম্যাচ দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। যদিও সিরিজের এই প্রথম টি-২০ ম্যাচে প্রদূষণ চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আসলে দীপাবলীর পর দিল্লিতে যথেষ্ট বেশি প্রদূষণ হয়ে গিয়েছে যা শরীরের পক্ষে যথেষ্ট লোকসানদায়ক।

বাংলাদেশ খেলোয়াড়রা মাস্ক পড়ে করছেন প্র্যাকটিস

INDvsBAN: সাংবাদিকরা প্রশ্ন করল প্রথম টি-২০ কী মাস্ক পড়ে খেলবেন, রোহিত দিলেন এই মজার জবাব 1

দিল্লির প্রদূষণকে দেখে বাংলাদেশের খেলোয়াড়রা মাস্ক পড়ে প্র্যাকটিস করছেন। সেই সঙ্গে টাও সম্ভাবনা রয়েছে যে বাংলাদেশের খেলোয়াড়দের ম্যাচ চলাকালীনও মাস্ক পড়েও খেলতে দেখা যেতে পারে। যদিও ভারতীয় খেলোয়াড়রা প্র্যাকটিস চলাকালীন মাস্ক পড়েননি। সমস্ত ভারতীয় খেলোয়াড়দের বিনা মাস্ক পড়েই প্র্যাকটিস করতে দেখা গিয়েছে।

রোহিতকে প্রশ্ন করা হয় মাস্ক পড়ে কি খেলবেন?

INDvsBAN: সাংবাদিকরা প্রশ্ন করল প্রথম টি-২০ কী মাস্ক পড়ে খেলবেন, রোহিত দিলেন এই মজার জবাব 2

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এই ম্যাচের আগে একটি প্রেস কনফারেন্স করেন। যেখানে তাকে এক সাংবাদিক প্রশ্ন করেন যে আপনি কি দিল্লিতে হতে চলা প্রথম টি-২০ ম্যাচে প্রদূষণের স্তরকে দেখে মাস্ক পড়ে খেলবেন। এই প্রশ্নের জবাব দিতে গিয়ে রোহিত শর্মা হেসে ফেলেন আর তিনি মজার ঢঙে এই প্রশ্নের জবাব দিতে গিয়ে বলেন, “আমি জানি যে আপনাদের মশলা চাই, কিন্তু আমি মশলা দেব না”। রোহিত শর্মা ওই সাংবাদিকের প্রশ্নই কে কথায় কথায় এড়িয়ে যান।

এখানে দেখুন ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় মানুষ দিল্লিতে হতে চলা টি-২০ ম্যাচে প্রদূষণের বিপদকে মাথায় রেখে টুইট করছেন। কিন্তু মানুষের মত যে ম্যাচ হওয়া উচিৎ, তো অন্যদিকে কিছু মানুষ চান না যে প্রদূষণের কারণে এই ম্যাচ খেলা হোক। যদিও বিসিসিআই পরিস্কার করে দিয়েছে যে ম্যাচ ঠিক করা কার্যক্রমের অনুসারেই হবে। বলিউড অভিনেত্রী দিয়া মির্জা আর ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর ম্যাচকে অন্য কোথাও শিটফ করার দাবী করেছিলেন। যদিও তাদের এই দাবীকে উপেক্ষা করা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *