ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার প্রাক্তণ কোচ জন বুকানন ভারতের ওপেনিং জুটির উপর করলেন টিপ্পনি, বললেন এই শর্তে জিততে পারে টেস্ট সিরিজ

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে ৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলা গাভাস্কার ট্রফির শুরুয়াত অ্যাডিলেড ক্রিকেট গ্রাউন্ডে হবে। এই টেস্ট সিরিজের উপর ভারত-অস্ট্রেলিয়ার সঙ্গে পুরো ক্রিকেট জগতের দৃষ্টি রয়েছে।

টেস্ট সিরিজে ভারতীয় দলের ওপেনিং জুটির উপর থাকবে নজর

ভারতীয় দলকে এই টেস্ট সিরিজে ফেবারিট ধরা হচ্ছে। ভারতীয় দল বিরাট কোহলির নেতৃত্বে বর্তমানে দুর্দান্ত প্রদর্শন করছে অন্যদিকে এর বিপরীতে অস্ট্রেলির দল বিশেষ কিছু করতে পারছে না।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার প্রাক্তণ কোচ জন বুকানন ভারতের ওপেনিং জুটির উপর করলেন টিপ্পনি, বললেন এই শর্তে জিততে পারে টেস্ট সিরিজ 1
ভারতীয় টিম ম্যানেজমেন্ট এবার ওপেনিং ব্যাটসম্যান হিসেবে পৃথ্বী শ,মুরলী বিজয় আর কেএল রাহুলকে রেখেছে। এই অবস্থায় ভারতের ওপেনিং জুটি কি হবে তা নিয়ে সবচেয়ে বড় প্রশ্ন থাকবে।

ভারতীয় দলের ওপেনিং জুটির উপরই ওদের সফলতা নির্ভর –জন বুকানন

এই ধরণের কথা অস্ট্রেলিয়া অন্যতম সেরা কোচ থাকা জন বুকাননও বলেছেন। জন বুকানন সরাসরি বলেছেন ভারতীয় দলের সফলতা ওদের ওপেনিং জুটির উপরই নির্ভর করে।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার প্রাক্তণ কোচ জন বুকানন ভারতের ওপেনিং জুটির উপর করলেন টিপ্পনি, বললেন এই শর্তে জিততে পারে টেস্ট সিরিজ 2
প্রাক্তণ ক্যাঙ্গারু কোচ জন বুকানন ভারতীয় দলের ওপেনিং জুটি নিয়ে বলেন যে ঠিক আছে কিন্তু আমার মনেহয় ভারতীয় দলের সফলতার কুঞ্জি ওদের ওপেনিং জুটির সংযোজনের উপর নির্ভর করে।

ভারতকে ফেভারিট বলা করতে পারে অস্ট্রেলিয়ার ফায়দা

জন বুকানন আগে বলেন, “ভারতীয় দল টেস্ট সিরিজ জেতার জন্য প্রতিভাবান খেলোয়াড় পেয়েছে। এতে কোনো দ্বিতীয় রায় নেই। কিন্তু ওদের এটা সুনিশ্চিত করার প্রয়োজন রয়েছে যে ওরা সিরিজের জন্য ভালোভাবে প্রস্তুত। যাতে ওরা যখনই প্রথম আর দ্বিতীয় টেস্ট ম্যাচে খেলতে নামে তো ওদের মনে হয় যে ওরা এই ম্যাচকে আকর্ষিত করার জন্য মজবুত স্থিতিতে রয়েছে”।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার প্রাক্তণ কোচ জন বুকানন ভারতের ওপেনিং জুটির উপর করলেন টিপ্পনি, বললেন এই শর্তে জিততে পারে টেস্ট সিরিজ 3
বুকানন ভারতকে ফেবারিট ধরা অস্ট্রেলিয়ার জন্য ফায়দা জানিয়ে বলেন, “ কিন্তু আমার মনেহয় যে বর্তমানে দুনিয়া ভরা পরিসংখ্যান জানাবে যে এই সফরে কোনো বাইরের দলে নিজের দেশ থেকে দূরে জিততে পারে। এই কারণে এ কথা নিশ্চিতভাবে অস্ট্রেলিয়ার পক্ষে কাজ করবে আর ওরা ভারতের বিরুদ্ধে সিরিজ জিততে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *