ভিডিয়ো: জো রুটের আউট হওয়ার পর মাঠে হল যথেষ্ট নাটক, অ্যাম্পায়রও হল লজ্জিত, দেখুন ভিডিয়ো
NOTTINGHAM, ENGLAND - AUGUST 19: England batsman Joe Root and Jonny Bairstow wait with umpire Erasmus before being given out after a review during day two of the 3rd Specsavers Test Match between England and India at Trent Bridge on August 19, 2018 in Nottingham, England. (Photo by Stu Forster/Getty Images)

ইংল্যান্ড আর ভারতের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ ট্রেন্টব্রিজে খেলা হচ্ছে। এই ম্যাচের আজ দ্বিতীয় দিন ভারতীয় ইনিংস ৩২৯ রানে সমাপ্ত হয়ে যায়। ইংল্যান্ডের শুরুয়াত ভাল হয় আর ওপেনিং ব্যাটসম্যানেরা লাঞ্চ পর্যন্ত উইকেট পড়তে দেন নি। তারপর ভারতীয় বোলাররা এই ম্যাচে ফিরে এসে ঘরের দলকে লাগাতার ধাক্কা দেন। অধিনায়ক জো রুটকেও প্যাভিলিয়নে ফেরত পাঠান।

হার্দিকের শিকার হলেন রুট

ভিডিয়ো: জো রুটের আউট হওয়ার পর মাঠে হল যথেষ্ট নাটক, অ্যাম্পায়রও হল লজ্জিত, দেখুন ভিডিয়ো 1
NOTTINGHAM, ENGLAND – AUGUST 19: England captain Joe Root is dismissed by Hardik Pandya of India during day two of the Specsavers 3rd Test match between England and India at Trent Bridge on August 19, 2018 in Nottingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

ইংল্যান্ডের অধিনায়ক জো রুট হার্দিক পান্ডিয়ার স্পেলের প্রথম বলেই আউট হয়ে যান। তার ক্যাচ স্লিপে কেএল রাহুল নেন। হার্দিক সামান্য শর্ট বল করেছিলেন, যাকে রুট কভারের দিকে খেলতে যান, কিন্তু বল তার বাইরের কিনারায় লেগে দ্বিতীয় স্লিপে রাহুলের হাতে চলে যায়। রুট ১৬ রানের ইনিংস খেলেন।

আউটের পর হল ড্রামা

ভিডিয়ো: জো রুটের আউট হওয়ার পর মাঠে হল যথেষ্ট নাটক, অ্যাম্পায়রও হল লজ্জিত, দেখুন ভিডিয়ো 2
NOTTINGHAM, ENGLAND – AUGUST 19: England captain Joe Root leaves the field after being dismissed by Hardik Pandya of India during day two of the Specsavers 3rd Test match between England and India at Trent Bridge on August 19, 2018 in Nottingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

রাহুলের সম্পূর্ণ বিশ্বাস ছিল যে তিনি পরিস্কার ক্যাচ নিয়েছেন, কিন্তু রুট মাঠ ছাড়তে প্রস্তুত ছিলেন না। এই অবস্থায় মাঠের অ্যাম্পায়ার মারে ইরাস্মস তৃতীয় অ্যাম্পায়ারের সাহায্য চান, কিন্তু তিনি আউটের সফট সিগন্যাল দেন। রিপ্লে দেখার পর বোঝা যাচ্ছিল যে বল রাহুলের হাতে যাওয়ার আগে মাটি ছুঁয়েছিল, কিন্তু তা সম্পূর্ণ পরিস্কার হয় নি। লাগাতার বেশ কয়েকবার দেখার পরও পরিস্কার হয় নি। এই পরিস্থিতিতে থার্ড অ্যাম্পায়ারকে আউট দিতে হয়, কারণ মাঠে দাঁড়ানো অ্যাম্পায়ার এই সিগন্যালই দিয়েছিলেন।

ভাল শুরুয়াতের পরই ছন্নছাড়া হয়ে যায় ইংলিশ ইনিংস

ইংল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান অ্যালিস্টেয়ার কুক আর কীটন জেনিংস নিজের দলকে মজবুত শুরুয়াত দেন। দুই ব্যাটসম্যানই প্রথম উইকেটের জন্য ৫৪ রানের পার্টনারশিপ গড়েন, কিন্তু লাগাতার দুটি বলে দুজনেই আউট হয়ে যান। দলের স্কোর আর মাত্র ২১ রান যোগ হওয়ার পরই অলি পোপও প্যাভিলিয়নে ফিরে যান।

দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *