শেষ হলো ভারতীয় দলের বাঁহাতি জোরে বোলারের খোঁজ, এই খেলোয়াড় নিলেন ৬টি ম্যাচে ৪৫টি উইকেট

ভারতীয় প্রাক্তন জোরে বোলার জাহির খানের অবসর নেওয়ার পর থেকে ভারতীয় দলে তার মতো বাঁহাতি জোরে বোলারের সন্ধান করছে। এমনিতে তো গত কয়েক বছরে অনেক বাঁহাতি জোরে বোলার ভারতীয় দলে এসেছেন, কিন্তু খুব বেশি প্রভাবিত করতে পারেননি। এর মধ্যে ভারতীয় দল বারিন্দর সারিন তথা খলিল আহমেদের মতো বোলারদেরও পরীক্ষা করে দেখেছে। আরো একজন জোরে বোলার জয়দেব উনাকটকেও ভারতীয় দল পরীক্ষা করে দেখেছে, কিন্তু তিনিও খুব বেশি প্রভাবিত করতে পারেননি। কিন্তু এখন উনাকট ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ভালো প্রদর্শন করছেন। এই সময় উনাকট রঞ্জি ট্রফিতে ব্যাটসম্যানদের সমস্যায় ফেলে চলেছেন।

জয়দেব উনাকট নিলেন ৬টি ম্যাচে ৪৫টি উইকেট

শেষ হলো ভারতীয় দলের বাঁহাতি জোরে বোলারের খোঁজ, এই খেলোয়াড় নিলেন ৬টি ম্যাচে ৪৫টি উইকেট 1

এখন জয়দেব উনাকট আগের চেয়েও বেশি পরিণত বোলার হয়ে উঠেছেন। সম্প্রতিই জয়দেব উনাকট রঞ্জি ট্রফির ৬টি ম্যাচের ১১টি ইনিংসে ৪৫টি উইকেট নিয়েছেন। অন্যদিকে গত ম্যাচে জয়দেব উনাকট বরোদার বিরুদ্ধে অসাধারণ বোলিং করে নিজের দলকে দুর্দান্ত জয় এনে দিয়েছেন। এখন জয়দেব উনাকটকে দেখে মনে হচ্ছে যে দীর্ঘ সময় ধরে চলা ভারতীয় দলের বাঁহাতি জোরে বোলারের খোঁজ এখন শেষ হয়ে গিয়েছে।

উনাকটের বোলিংয়ের সৌজন্যে সৌরাষ্ট্র পেল দুর্দান্ত জয়

শেষ হলো ভারতীয় দলের বাঁহাতি জোরে বোলারের খোঁজ, এই খেলোয়াড় নিলেন ৬টি ম্যাচে ৪৫টি উইকেট 2

বাঁহাতি ভারতীয় জোরে বোলার জয়দেব উনাকটের দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে সৌরাষ্ট্র রঞ্জি ট্রফির গ্রুপ বি-র ম্যাচে বরোদাকে চার উইকেটে হারিয়ে দিয়েছে। উনাকট ছয় উইকেট নিয়ে বরোদাকে দ্বিতীয় ইনিংসে ১৮৭ রানে আটকে দেন, যার পর সৌরষ্ট্র ২০০ রানের লক্ষ্য পায়। এই লক্ষ্য সৌরাষত্র ম্যাচের তৃতীয় দিন বুধবার ছয় উইকেট হারিয়ে হাসিল করে নেয়।

জয়দেব উনাকট নেন ৬টি উইকেট

শেষ হলো ভারতীয় দলের বাঁহাতি জোরে বোলারের খোঁজ, এই খেলোয়াড় নিলেন ৬টি ম্যাচে ৪৫টি উইকেট 3

উনাকট এই ম্যাচের পঞ্চম ওভারেই নিজের জাদু দেখানো শুরু করে দেন। সবার আগে উনাকট আদিত্য ওয়াগমোরেকে ৬ রানে এলবিডব্লিউ করেন। এরপর নবম ওভারে বিষ্ণ সোলাঙ্কিকে আউট করেন উনাকট। দীপক হুডাকে তো উনাকট প্রথম বলেই বোল্ড করে চাঞ্চল্য ছড়ান। এর ফলে বরোদা মাত্র ২৩ রানে নিজেদের ৩ উইকেট হারিয়ে ফেলে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *