রঞ্জি ট্রফিতে দুর্দান্ত প্রদর্শনের পর ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে জয়দেব উনাকট দিলেন বয়ান

সৌরাষ্ট্র রঞ্জি ট্রফি ২০১৯-২০র ফাইনালে জায়গা করে নিয়েছে। দলের হয়ে অধিনায়ক জয়দেব উনাকট নিয়মিত ভালো বোলিং করেছেন। তিনি এই মরশুমে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারও হয়েছেন। তিনি ৯টি ম্যাচে ১২.১৬ গড়ে ৬৫টি উইকেট নিয়েছেন। তিনি ফাইনাল ম্যাচে ৪ উইকেট নিতে পারলে এক রঞ্জি মরশুমে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারও হয়ে যাবেন।

ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে বললেন

রঞ্জি ট্রফিতে দুর্দান্ত প্রদর্শনের পর ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে জয়দেব উনাকট দিলেন বয়ান 1

জয়দেব উনাকট ভারতের হয়ে প্রথম ম্যাচ ২০১০এ দক্ষিণ আফ্রিকার সফরে খেলেছিলেন। তারপর থেকে তিনি হাতে গোনা কয়েকটি ম্যাচেই খেলার সুযোগ পেয়েছিলেন। আইপিএল ২০১৭য় প্রদর্শনের পরও তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হয়েছিল। নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচের পর থেকে তিনি ভারতীয় দলে খেলার সুযোগ পাননি। আইপিএল ২০১৮ আর ২০১৯এ রাজস্থান রয়্যালসের হয়ে তার প্রদর্শনও বিশেষ কিছুই ছিল না। তিনি ভারতীয় দলের হয়ে শেষ ওয়ানডে ২০১৩য় ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন।

নিজের সুযোগের করবেন প্রতীক্ষা

রঞ্জি ট্রফিতে দুর্দান্ত প্রদর্শনের পর ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে জয়দেব উনাকট দিলেন বয়ান 2

জয়দেব উনাকটের বক্তব্য যে তিনি ভারতীয় দলে নিজের সুযোগের অপেক্ষা করবেন। তিনি বলেছেন যে এখন আমার বয়স ২৮ বছর আর আগামী দিনে এর চেয়েও ভালো প্রদর্শনের আশা করবে। এ ব্যাপারে টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“আমার বিশ্বাস যে আমার সুযোগ আসবে আর আমি এর অপেক্ষা করব। এছাড়াও, বয়সও আমার দিকে রয়েছে, আমি বয়স ২৮। যেভাবে আমি এই মরশুমে প্রদর্শন করেছি সেটা বেঞ্চমার্ক হতে পারে, যা সম্ভবত নিজের কেরিয়ারের বাকি সময়ের জন্য নিজের জন্য আমি নির্ধারিত করতে পারি”।

বেশকিছু বোলারের বয়স ৩০ এর বেশি

রঞ্জি ট্রফিতে দুর্দান্ত প্রদর্শনের পর ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে জয়দেব উনাকট দিলেন বয়ান 3

ভারতীয় দলের প্রধান বোলার উমেশ যাদব আর ঈশান্ত শর্মার বয়স ৩০ এর বেশি হয়ে গিয়েছে। উমেশের বয়স ৩৩ বছর আর ঈশান্ত শর্মাও ৩৩ বছরের হয়ে গিয়েছেন। বিরাট কোহলি নিউজিল্যাণ্ডের সিরিজের দ্বিতীয় ম্যাচের পর বলেছিলেন যে আগামী দিনের জন্য দলকে বেশকিছু তরুণ মুখ তৈরি করতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *