রিপোর্টস: খলিল আহমেদের জায়গায় জয়দেব উনাকট পেতে পারেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুযোগ

ভারতকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামি ২৪ ফেব্রুয়ারি থেকে ওয়ানডে আর টি-২০ সিরিজ খেলতে হবে। দুই দলের মধ্যে প্রথম দুটি টি-২০ ম্যাচ খেলা হবে। এরপর ২ মার্চ থেকে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। এই সিরিজের জন্য আগামি ১৫ ফেব্রুয়ারি ভারতীয় দল ঘোষণা হবে। এটা বিশ্বকাপের আগে ভারতের দলের অন্তিম সিরিজও বটে।

খেলোয়াড়রা পেতে পারেন বিশ্রাম

রিপোর্টস: খলিল আহমেদের জায়গায় জয়দেব উনাকট পেতে পারেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুযোগ 1
Indian cricket captain Rohit Sharma and Shikhar Dhawan during the 5th cricket match of Asia Cup 2018 between India and Pakistan at Dubai International cricket stadium,Dubai, United Arab Emirates. 09-19-2018 (Photo by Tharaka Basnayaka/NurPhoto via Getty Images)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজে কিছু সিনিয়র খেলোয়াড়দের বিশ্রামদেওয়া হতে পারে। কোচ রবি শাস্ত্রী নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পর এর ইঙ্গিত দিয়ে দিয়েছিলেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ দুটি ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তিনি এখন দলে ফিরে আসতে পারেন। এছাড়াও জসপ্রীত বুমরাহও দলে ফিরতে পারেন।

৫ বছর পরে হবে এই খেলোয়াড়ের প্রত্যাবর্তন?
রিপোর্টস: খলিল আহমেদের জায়গায় জয়দেব উনাকট পেতে পারেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুযোগ 2
ভারতীয় দল এশিয়া কাপ থেকে বাঁহাতি তরুণ জোরে বোলার খলিল আহমেদকে সুযোগ দিচ্ছে। যদিও তিনি আশানুরূপ প্রদর্শন করতে পারেননি। অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ড সফরে তিনি অসফল ছিলেন। পিটিআইয়ের খবরের কথা ধরা হলে তার জায়গায় জোরে বোলার জয়দেব উনাকট দলে ফিরতে পারেন। তিনি নিজের শেষ ওয়ানডে ম্যাচে ২০১৩ সালের নভেম্বরে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন। টি-২০ ম্যাচে অবশ্য তিনি এরপরও ভারতীয় দলের অংশ ছিলেন।

ওয়ানডে ক্রিকেটে ভালো রেকর্ড
রিপোর্টস: খলিল আহমেদের জায়গায় জয়দেব উনাকট পেতে পারেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুযোগ 3
জয়দেব উনাকট চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৩র পর হওয়া জিম্বাবোরে সফরে নিজের ডেবিউ করেছিলেন। এরপর তিনি মাত্র ৭টিই ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। এর মধ্যে তিনি ৪ এর ইকোনমি রেটে রান দিয়েছেন আর ৮টি উইকেটও নিয়েছেন। জয়দেব উনাকটের অধিনায়কত্বে সৌরাষ্ট্র এই বছর রঞ্জি ট্রফির ফাইনালে পৌঁছেছিল। সেখানে তারা বিদর্ভের হাতে হেরে যায় কিন্তু উনাকট পুরো টুর্নামেন্টে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।এই কারণে এখন তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *