যুবরাজ সিং বললেন এই বোলারের মতো টি-২০ ক্রিকেটে আর কোনো বোলার নেই

মুম্বাই ইন্ডিয়ান্স আবুধাবিতে খেলা হওয়া আইপিএল ২০২০-র ২০তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৫৭ রানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচে মুম্বাইয়ের হয়ে জোরে বোলার জসপ্রীত বুমরাহ আইপিএলের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করে ২০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন। বুমরাহের এই প্রদর্শনের পর সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

শচীন তেন্ডুলকর করলেন বুমরাহের প্রশংসা

বুমরাহের দুর্দান্ত বোলিংয়ের দমে মুম্বাই ইন্ডিয়ান্স না শুধু রাজস্থান রয়্যালসকে ৫ বছর পর হারানোর সফলতা হাসিল করেছেন, বরং পয়েন্টস টেবিলে আবারও শীর্ষে তুলে এনেছেন। এর মধ্যে শচীন তেন্ডুলকর সমেত বেশকিছু তারকা সোশ্যাল মিডিয়ায় বুমরাহের অসাধারণ বোলিংয়ের প্রশংসা করেছেন। বুমরাহের দুর্দান্ত প্রদর্শনের পর ভারতের কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর টুইট করেছেন। শচীন তেন্ডুলকর নিজের টুইটার হ্যান্ডেলে পোষ্ট করে লেখেন, “ব্যাটিং আর বোলিং করে মুম্বাইয়ের এক দুর্দান্ত প্রদর্শন। ওরা শুরুর উইকেট তুলে বাস্তবে ভালো শুরু করেন আর নিয়মিতভাবে সফলতা প্রদান করতে থেকেছে। জসপ্রীত বুমরাহ অসাধারণ ছিল। আজ রাজ ওকে বোলিং করতে দেখে ভীষণই ভালো লেগেছ”

যুবরাজ বললেন জসসি জ্যায়সা কই নেহি

যুবরাজ সিং বললেন এই বোলারের মতো টি-২০ ক্রিকেটে আর কোনো বোলার নেই 1

গত বছর মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে আইপিএলের খেতাব জেতা প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজও জসপ্রীত বুমরাহের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তিনি নিজের টুইটার হ্যান্ডেলে পোষ্ট করে লেখেন, “জসসি জ্যায়সা কোই নেহি! জসপ্রীত বুমরাহের দুর্দান্ত স্পেল!”। অন্যদিকে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রীও বুমরাহের প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারেননি। তিনি লেখেন, “এটা ৪ ২০ শো। এটা বুম বুম বুম বুম। দেখে মজা লেগেছে”।

১৩৬ রানে অলআউট রাজস্থান

যুবরাজ সিং বললেন এই বোলারের মতো টি-২০ ক্রিকেটে আর কোনো বোলার নেই 2

প্রসঙ্গত মুম্বাই ইন্ডিয়ান্সের দল সূর্যকুমার যাদবের অপরাজিত ৭৯ রানের ইনিংসের সৌজন্য প্রথমে ব্যাটিং করে ১৯৩ রানের বিশাল লক্ষ্য খাড়া করে। যার জবাবে রাজস্থান রয়্যালসের দল ১৩৬ রানেই অলআউট হয়ে যায়। রাজস্থানের হয়ে সবচেয়ে বেশি ৭০ রান জোস বাটলার করেন। রাজস্থান এই ম্যাচ হারার ফলে পরপর ৪টি ম্যাচ হারল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *