জসপ্রীত বুমরাহকে নিয়ে আকাশ চোপড়া বললেন এই কথা, কোহলি হতে পারেন অসন্তুষ্ট 1
MOUNT MAUNGANUI, NEW ZEALAND - JANUARY 26: India celebrate the wicket of Ross Taylor of the Black Caps during game two of the One Day International Series between New Zealand and India at Bay Oval on January 26, 2019 in Mount Maunganui, New Zealand. (Photo by Hannah Peters/Getty Images)

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দল দুর্দান্তভাবে ম্যাচ জেতে। ম্যাচে ভারতীয় দল প্রথমে ব্যাটিং করতে আসে। যদি কেএল রাহুলকে ছেড়ে দেওয়া হয় তো আর কোনো ব্যাটসম্যানই এমন প্রদর্শন করতে পারেননি যে ভারত বড়ো স্কোর করতে পারে। ২০ ওভারে ভারত মাত্র ১২৬ রানই করে। একসময় অস্ট্রেলিয়া দল সহজেই ম্যাচ জিতছিল, কিন্তু তারপর জসপ্রীত বুমরাহ মাঝের ওভারে দুর্দান্ত বোলিং করেন। তিনি ম্যাচ ভারতের পক্ষে এনে দেন। আর অস্ট্রেলিয়ার সাত উইকেট পড়ে গিয়েছিল। শেষ ওভারে অস্ট্রেলিয়ার জয়ের জন্য ১৪ রান দরকার ছিল কিন্তু উমেশ যাদব ১৪ রান দিয়ে দেন।

বুমরাহের কামাল সত্ত্বেও হেরেছি আমরা

জসপ্রীত বুমরাহকে নিয়ে আকাশ চোপড়া বললেন এই কথা, কোহলি হতে পারেন অসন্তুষ্ট 2
VISAKHAPATNAM, INDIA – FEBRUARY 24: Jasprit Bumrah of India celebrates taking the wicket of Aaron Finch of Australia during game one of the T20I Series between India and Australia at ACA-VDCA Stadium on February 24, 2019 in Visakhapatnam, India. (Photo by Robert Cianflone/Getty Images)

এই সময় বিশ্বের সবচেয়ে দুর্দান্ত বোলার হিসেবে পরিচিত বুমরাহ একই ওভারে দুটি উইকেট তুলে নিয়ে ভারতকে ম্যাচে ফিরিয়ে এনেছিলেন। বুমরাহ লাগাতার ভারতকে বড় ম্যাচ জয় এনে দিয়েছেন। কালও ভারত ম্যাচ হেরে গিয়েছিল। কিন্তু এই বোলার ভারতের আশা ফিরিয়ে আনেন। তিনি দেখিয়ে দেন কেনও তিনি ভারতের সবচেয়ে সেরা বোলার।

এই তারকা বুমরাহকে বিরাটের থেকেও ভালো বললেন

জসপ্রীত বুমরাহকে নিয়ে আকাশ চোপড়া বললেন এই কথা, কোহলি হতে পারেন অসন্তুষ্ট 3
VISAKHAPATNAM, INDIA – FEBRUARY 24: Jasprit Bumrah of India celebrates with Virat Kohli of India after taking the wicket of Aaron Finch of Australia during game one of the T20I Series between India and Australia at ACA-VDCA Stadium on February 24, 2019 in Visakhapatnam, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ক্রিকেট এক্সপার্ট আর ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান আকাশ চোপড়া ম্যাচের পর টুইট করে বুমরাহকে ভারতীয় দলের বিরাট কোহলি বলে উল্লেখ করেছেন। তিনি আগে বলেন যে বুমরাহ বিরাট কোহলির চেয়েও বেশি গুরুত্বপূর্ণ টিম ইন্ডিয়ার জন্য। তিনি ভারতীয় দলের সবচেয়ে সেরা সম্পত্তি।

এখানে দেখুন আকাশ চোপড়ার টুইট

ভারতীয় দলকে এখন শেষ টি-২০ ব্যাঙ্গালুরুতে খেলতে হবে। এখন ভারত এই সিরিজ জিততে পারবে না। ভারত এখন শেষ টি-২০ ম্যাচ জিতে এই সিরিজ ড্র করার প্রচেষ্টা করবে। বিশ্বকাপের আগে এটি ভারতীয় দলের শেষ সিরিজ। এরপর ভারতীয় দলের খেলোয়াড়দের আইপিএল খেলতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *