খারাপ খবর: জসপ্রীত বুমরাহের বিশ্বকাপ খেলা মুশকিল? বোলিংয়ের সময় হলেন গুরুতর আহত

আইপিএল ২০১৯ এর তৃতীয় ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হচ্ছে। মুম্বাইয়ের অধিনায়ক টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। মুম্বাই এই ম্যাচে কায়রণ পোলার্ড আর বেন কাটিং দুজনকেই প্লেয়িং ইলেভেনে সুযোগ দিয়েছে। এই ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে।

দিল্লির দুর্দান্ত ব্যাটিং

প্রথমে ব্যাটিং করতে নামা দিল্লি ক্যাপিটালসের শুরুটা খারা হয় আর দল প্রথম পাওয়ার প্লেতেই দুটি গুরুত্বপূর্ণ উইকেট হারিয়ে ফেলে। এরপর কলিন্স ইনগ্রাম আর শিখর ধবন দলকে মুশকিল পরিস্থিতি থেকে টেনে তোলেন। এরপর মুম্বাইতে ঋষভ পন্থ নামের বিধ্বংসী ঝড় আসে আর তিনি মুম্বাইয়ের সমস্ত বোলারদের নির্দয় প্রহার করেন। পঞ্চম বলে খাতা খোলা পন্থ ২৭ বলে ৭৮ রানের ইনিংস খেলেন। দিল্লি ২০ ওভারে ২১৩ রানের পাহাড় প্রমান স্কোর দাঁড় করায়।

জসপ্রীত বুমরাহ হলেন আহত

ভারতীয় দল আর মুম্বাই ইন্ডিয়ান্সের জোরে বোলার জসপ্রীত বুমরাহ দিল্লির ইনিংসের শেষ বলে আহত হয়ে যান। ঋষভ পন্থের শট আটকানোর জন্য তিনি বল করার পর বাঁ দিকে দৌড়তে গিয়ে পড়ে যান। সেই সময় তার বাঁ কাঁধে সমস্যা হয় আর তিনি মাঠেই শুয়ে পড়েন। সমস্ত খেলোয়াড় আর দলের ফিজিয়ো তার কাছে পৌঁছোন কিন্তু বুমরাহকে যথেষ্ট যন্ত্রণা পেতে দেখা যায়।

ভারতীয় দলের জন্য খারাপ খবর

এখনো পর্যন্ত জসপ্রীত বুমরাহ চোট নিয়ে কোনো অফিসিয়ান বয়ান আসেনি কিন্তু তার চোট যথেষ্ট বড় দেখাচ্ছে। আইপিএলের দ্রুত পরেই ভারতীয় দলকে বিশ্বকাপ খেলতে হবে, আর বুমরাহ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ বোলার।ভারতীয় দলের খেলোয়াড় থেকে শুরু করে সমর্থকরা পর্যন্ত জসপ্রীত বুমরাহের মেডিক্যাল রিপোর্টের অপেক্ষা করছেন। তার পরই পরিস্কার হবে যে তার চোট কতটা গুরুতর। তার আহত হওয়া মুম্বাই ইন্ডিয়ান্সের জন্যও খারাপ খবর। তিনি ছাড়া মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে আর কোনো ভাল ভারতীয় জোরে বোলারও নেই।

দেখুন ভিডিয়ো:

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...