SLvsWI: এই খেলোয়াড়কে জেসন হোল্ডার মনে করেন শ্রীলঙ্কার কাছে পাওয়া হারের জন্য দায়ী 1

সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে যাওয়া শ্রীলঙ্কা আর ওয়েস্টইন্ডিজ গতকাল আইসিসি একদিনের বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয়েছিল। যেখানে শ্রীলঙ্কা আবিস্কা ফার্নান্ডোর দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্য ৩৩৮/৬ এর একটা ভাল স্কোর করে। ওয়েস্টইন্ডিজের সামনে ম্যাচ জেতার জন্য ৩৩৯ রানের লক্ষ্য ছিল, কিন্তু ৩১৫/৯ রানই করতে পারে আর এই ম্যাচ ২৩ রানে হেরে যায়।

হারের পর সামনে এল জেসন হোল্ডারের বয়ান

SLvsWI: এই খেলোয়াড়কে জেসন হোল্ডার মনে করেন শ্রীলঙ্কার কাছে পাওয়া হারের জন্য দায়ী 2

ওয়েস্টইন্ডিজের হারের পর দলের অধিনায়ক জেসন হোল্ডার পোস্টম্যাচ সেরিমনিতে নিজের বয়ানে বলেন,

“আজ আমাদের শুরুটা যথেষ্ট স্লো থেকেছে। আমরা ফিল্ডে যথেষ্ট অলসতা দেখিয়েছি আর অতিরিক্ত রানও খরচা করেছি। ম্যাচে এই জিনিসগুলো যথেষ্ট গুরুত্ব রাখে আর আমরা এরথেকেও যথেষ্ট ভাল করতে পারতাম। আমার হিসেবে শ্রীলঙ্কার দল ভাল স্কোর করেছে। উইকেট সামান্য স্লো অবশ্যই ছিল, কিন্তু এখানে বড়ো স্ট্রোকস খেলা যেতে পারত”।

ম্যাচে নিকোলস পুরণ দুর্দান্ত প্রদর্শন করে ১১৮ রানের অসাধারণ ইনিংস খেলেন। জেসন হোল্ডার আগে নিজের বয়ানে পুরণের ব্যাটিং নিয়ে বলেন,

“ফার্নান্ডো আর পুরণ আজ ভাল ব্যাটিং করেছে। এই বিষয়ে কোনো সন্দেহ নেই যে পুরণ আজ নির্ভিক প্রদর্শন দেখিয়েছে। ও অসাধারণ থেকেছে”।

ব্যাটিং নিয়ে আবারো ক্ষুব্ধ হলেন হোল্ডার

SLvsWI: এই খেলোয়াড়কে জেসন হোল্ডার মনে করেন শ্রীলঙ্কার কাছে পাওয়া হারের জন্য দায়ী 3

ওয়েস্টইন্ডীজের দলের শীর্ষক্রমের ব্যাটসম্যানরা আজ আবারো একবার খারাপ প্রদর্শন করেন। জেসন হোল্ডার আগে নিজের বয়ানে বলেন,

“আমাদের ব্যাটসম্যানদের উইকেটে সময় কাটানোর প্রয়োজন ছিল। যদি এমনটা হত তো মিডল অর্ডার ব্যাটসম্যানদের কাজ সহজ হয়ে যেত। এক সময় আমরা ম্যাচ জেতার ভাল পরিস্থিতিতেও ছিলাম। ফ্যাবিয়ন অ্যালেনের রান আউট আর তারপর পুরণের উইকেট আমাদের জন্য ভাল ছিল না”।

Leave a comment

Your email address will not be published.