দিল্লি ক্যাপিটালসের সবচেয়ে বড়ো ম্যাচ উইনার ক্রিস মরিস এখন এই ফ্রেঞ্চাইজির হলেন সদস্য, চুক্তি ফাইনাল

ভারতে যখন আইপিএলের শুরু হয় আর তা সফলতা পায় তো অন্য দেশগুলিও একই রকমভাবে তাদের ওখানেই লীগ চালু করে দেয়। অসয়্রেলিয়ায় এই লীগের নাম বিগব্যাশ। এবার বিগব্যাশের নবম মরশুম খেলা হবে। যার জন্য সিডনি ফ্রেঞ্চাইজি জেমস উইংস আর ক্রিস মরিসকে বেছে নিয়েছে।

জেমস উইংস আর ক্রিস মরিসকে এই দলের হয়ে দেখা যাবে খেলতে

দিল্লি ক্যাপিটালসের সবচেয়ে বড়ো ম্যাচ উইনার ক্রিস মরিস এখন এই ফ্রেঞ্চাইজির হলেন সদস্য, চুক্তি ফাইনাল 1

অস্ট্রেলিয়ার বিগব্যাশ লীগের আগামী নবম সংস্করণের জন্য ইংল্যান্ডের ব্যাটসম্যান জেমস উইংসকে সিডনি সিক্সার্স বুধবার (১৮ সেপ্টেম্বর) আবারও দলে শামিল করে নিয়েছে। ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে হ্যাম্পশায়ার দলের অধিনায়ক উইংস আগেই বিবিএলের মরশুমে দ্বিতীয়ভাগে সিডিনির এই ফ্রেঞ্চাইজির হয়ে নিজের ইংল্যান্ড দলের সতীর্থ জো ডেনলির জায়গা নিতে পারেন। গত মরশুমেই তার শোয়ে প্রভাবিত হয়ে সিক্সার্স তাকে দলে নিযুক্ত করেছে, যিনি এই বছর ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। ২৮ বছর বয়েসী ডানহাতি ব্যাটসম্যান এই মরশুমে বিবিএলে যোগ দিতে চেয়েছিলেন। উইংস বলেছেন যে,

“আমি বিবিএলের নবম মরশুমের জন্য সিক্সার্স দলে ফিরে এসে খুশি। আমাকে আর আমার পরিবারকে সিক্সার্স দারুণ স্বাগত জানিয়েছে, আমি গত মরশুমে যথেষ্ট সমর্থন পেয়েছিলাম এই মরশুমেও এমনই সমর্থনের আশা করছি”।

এই দলের হয়ে খেলতে দেখা যাবে ক্রিস মরিসকে

দিল্লি ক্যাপিটালসের সবচেয়ে বড়ো ম্যাচ উইনার ক্রিস মরিস এখন এই ফ্রেঞ্চাইজির হলেন সদস্য, চুক্তি ফাইনাল 2

এর মধ্যে দক্ষিণ আফ্রিকা দলের অলরাউন্ডার ক্রিস মরিসকেঅ বুধবার অস্ট্রলিয়ার টি-২০ লীগের আগামী মরশুমের জন্য সিডনি থান্ডার্স দ্বারা নির্বাচিত করা হয়েছে। মরিস দলে নির্বাচিত হওয়ার পর বলেন যে,

“স্বাভাবিকভাবেই যখন থেকে বিগব্যাশ শুরু হয়েছে তখন থেকেই এটা এমন একটা টুর্নামেন্ট হয়ে গিয়েছে যেখানে প্রত্যেক খেলোয়াড় খেলতে চান। যেভাবে আমি এই সুযোগকে দেখছি তো আমার মনে হচ্ছে যে আমরা একটা ইচ্ছা পূর্ণ হচ্ছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *