ভিডিয়ো: টেস্ট ম্যাচে আগে ইয়ো ইয়ো টেস্ট দেওয়া কুকের হালত দেখে থামবে না হাসি

ভারতের বিরুদ্ধে হতে চলা টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড ক্রিকেট দলের ইয়ো ইয়ো টেস্ট হল। এই টেস্ট চলাকালীন ইংল্যান্ড টেস্ট দলের তারকা প্লেয়ার অ্যালিস্টেয়ার কুকের হালত ছিল দেখার মত। যার একটি ভিডিয়ো ইংল্যান্ড ক্রিকেট বোর্ড শেয়ার করেছে। পাঁচ টেস্ট ম্যাচের এই সিরিজের প্রথম টেস্ট ম্যাচ আগামি ১ আগষ্ট থেকে এজবাস্টন বার্মিংহামে খেলা হবে।

উফ এই ইয়ো ইয়ো টেস্ট
ভিডিয়ো:  টেস্ট ম্যাচে আগে ইয়ো ইয়ো টেস্ট দেওয়া কুকের হালত দেখে থামবে না হাসি 1
ক্রিকেটের স্তরকে আরও উন্নত করতে এবং খেলোয়াড়দের ফিটনেস ধরে রাখতে ক্রিকেটে ইয়ো ইয়ো টেস্টকে শামিল করা হয়েছে। এই টেস্ট পাস করা খুব সহজ নয় আর একে পাশ করা জন্য খেলোয়াড়দের সম্পূর্ণ ফিট থাকা আবশ্যিক তবে তারা সফলভাবে এই টেস্ট পাশ করে উঠতে পারবে।
ভিডিয়ো:  টেস্ট ম্যাচে আগে ইয়ো ইয়ো টেস্ট দেওয়া কুকের হালত দেখে থামবে না হাসি 2
ইংল্যান্ড ক্রিকেট বোর্ড নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছে। যেখানে অ্যালিস্টেয়ার কুক ইয়ো ইয়ো টেস্ট চলাকালীন দৌড়চ্ছেন। দৌড় শেষ করার পর কুকের হালত ছিল দেখার মত। ভিডিয়োতে দেখা যাচ্ছে কুক কিভাবে নিজের দৌড় সম্পূর্ণ করছে আর তারপর সেখানেই পড়ে যাচ্ছেন। এমন মনে হচ্ছে যেন তার সমস্ত এনার্জি শুষে নিয়ে ইয়ো ইয়ো টেস্ট।

The yo-yo test is brutal! ? Cookie ? ?‍? #cricket #fitness #yoyo #england #india #engvind

A post shared by We Are England Cricket (@englandcricket) on Jul 29, 2018 at 4:40am PDT

অ্যালিস্টেয়ার কুক ইংল্যাণ্ডের টেস্ট ক্রিকেট দলের অন্যতম সেরা প্লেয়ারদের একজন। ৩৩ বছর বয়েসী কুক ইংল্যান্ডের হয়ে ১৫৬টি টেস্টে প্রতিনিধিত্ব করে ৪৫.৬৬ গড়ে ১২১২৪৫ রান করেছেন। তার সর্বোচ্চ রান ২৯৪। কুকের টেস্ট কেরিয়ারে তার নামে ৩২টি সেঞ্চুরি এবং পাঁচটি ডবল সেঞ্চুরি আর ৫৬টি হাফ সেঞ্চুরি রয়েছে।

শামি আর রায়ডু হয়েছিলেন ইয়ো ইয়ো টেস্টে ফেল
ভিডিয়ো:  টেস্ট ম্যাচে আগে ইয়ো ইয়ো টেস্ট দেওয়া কুকের হালত দেখে থামবে না হাসি 3
ইংল্যান্ড সফর শুরু হওয়ার আগে ভারতীয় দলের ইয়ো ইয়ো টেস্ট হয়েছিল। যেখানে আইপিএলে দুর্দান্ত পারফর্মেন্স করা আম্বাতি রায়ডু এবং জোরে বোলার মহম্মদ শামি এই টেস্ট পাশ করতে ব্যর্থ হয়েছিলেন। যে কারণে রায়ডু এবং শামি ইংল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছিলেন। যদিও মহম্মদ শামি দ্বিতীয়বার এই টেস্ট পাশ করে ইংল্যাণ্ডের বিরুদ্ধে টেস্ট দলে জায়গা করে নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *