জাদেজা বলেছিলেন আমি বিজেপিকে সাপোর্ট করছি, এখন স্বয়ং প্রধানমন্ত্রী বললেন এই কথা

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এই মুহূর্তে আইপিএল ২০১৯ এ খেলতে ব্যস্ত। তিনি আইপিএল ২০১৯এ চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত প্রদর্শনও করছেন। আইপিএলে দুর্দান্ত প্রদর্শনের কারণেই তাকে ভারতের বিশ্বকাপ ২০১৯ দলেও জায়গায় পেয়ে গিয়েছেন। যদিও তার পরিবারের দেশের রাজনীতি নিয়ে যথেষ্ট উথাল পাথাল চলছে।

স্ত্রী বিজেপিতে, তো বাবা আর বোন কংগ্রেসে দিয়েছেন যোগ

জাদেজা বলেছিলেন আমি বিজেপিকে সাপোর্ট করছি, এখন স্বয়ং প্রধানমন্ত্রী বললেন এই কথা 1

আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিওয়াবা ৩ মার্চ বিজেপিতে শামিল হয়েছিলেন, কিন্তু রবীন্দ্র জাদেজার বাবা অনিরুদ্ধ সিং আর বোন নেয়নাবা জামনগর জেলার কলওয়াড শহরে একটি রেলি চলাকালীন কংগ্রেসে যোগ দিয়ছিলেন।
স্ত্রীর বিজেপিতে আর বাবা এবং বোনের কংগ্রেসে শামিল হওয়ার কারনে রবীন্দ্র জাদেজার কাছে সোশ্যাল মিডিয়ায় বারবার প্রশ্ন করা হচ্ছিল যে আপনি কোন পার্টিকে সাপোর্ট করছেন। রবীন্দ্র জাদেজা এই কথার জবাব নিজের টুইটার অ্যাকাউন্টে দিয়েছেন।

জাদেজা বলেছিলেন আমি বিজেপিকে সাপোর্ট করছি

জাদেজা বলেছিলেন আমি বিজেপিকে সাপোর্ট করছি, এখন স্বয়ং প্রধানমন্ত্রী বললেন এই কথা 2
Indian cricketer Ravindra Jadeja celebrates after he dismissed Bangladesh batsman Mohammad Mithun during the one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 21, 2018. (Photo by Ishara S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

জানিয়ে দিই যে সমর্থকদের বার বার প্রশ্ন করার কারনে শেষপর্যন্ত রবীন্দ্র জাদেজা নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছিলেন, “আমি বিজেপিকে সাপোর্ট করছি”।

প্রধানমন্ত্রী প্রকাশ করেছেন জাদেজার প্রতি কৃতজ্ঞতা

জাদেজা বলেছিলেন আমি বিজেপিকে সাপোর্ট করছি, এখন স্বয়ং প্রধানমন্ত্রী বললেন এই কথা 3

এর মধ্যে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবীন্দ্র জাদেজার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জাদেজার টুইটকে রিটুইট করে প্রধানমন্ত্রী লেখেন, “ধন্যবাদ জাদেজা! আর শুভেচ্ছা আপনাকে ভারতের বিশ্বকাপ দলে নির্বাচিত হওয়ার জন্য, আমাদের শুভকামনা আপনার সঙ্গে রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *