আইপিএলের ম্যাচ টিকিট প্রার্থীর উপর ক্ষুব্ধ ঈশান্ত শর্মার স্ত্রী প্রতিমা শর্মা, সর্বসমক্ষে একে করলেন তিরস্কার

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের শুরুয়াত আগামি ২৩ মার্চ থেকে শুরু হচ্ছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচ গত বিজেতা চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা হবে। আইপিএল দুনিয়ার সবচেয়ে দুর্দান্ত ক্রিকেট লীগ হিসেবে পরিচিত আর এতে সমস্ত অসাধারণ ক্রিকেটাররা অংশ নেন। এই কারণে ভক্তরা এর অধীর আগ্রহে অপেক্ষা করে।

টিকিটের জন্য হয় মারামারি
আইপিএলের ম্যাচ টিকিট প্রার্থীর উপর ক্ষুব্ধ ঈশান্ত শর্মার স্ত্রী প্রতিমা শর্মা, সর্বসমক্ষে একে করলেন তিরস্কার 1
আইপিএলের টিকিটের জন্য লোকেদের মধ্যে যথেষ্ট মারা মারি থাকে। বেশ কিছু মানুষ এই কারণে ক্রিকেটার বা তাদের আত্মীয়দের কাছে টিকিটের আবদার করেন। এতে তাদেরও সমস্যায় পড়তে হয়। এমনই একটা মামলা ফের সামনে এসেছে। ভারতীয় জোরে বোলার ঈশান্ত শর্মার স্ত্রী প্রতিমা সিংহের কাছে টিকিটের জন্য মানুষ লাগাতার মেসেজ করছেন। তিনি এমনই একটি মেসেজের স্ক্রীনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই মেসেজে কেউ যখন ঈশান্ত শর্মার স্ত্রীর কাছে টিকিটের জন্য বলেন তো তিনি বলেন পাওয়া যাবে, পেটিএমে। সেই সঙ্গেই তিনি লেখেন,

“পুরো দুনিয়ার জন্য আইপিএলের শুরুয়াত মজার সময়,কিন্তু ক্রিকেটার্স আর তাদের পরিবারের জন্য এটা মুশকিলের সফর। মানুষ টিকিটের জন্য ফোন করবেন,টিকিট চাইবেন, টিকিটস,টিকিটস, টিকিটস”।

দিল্লি ক্যাপিটালসের সদস্য ঈশান্ত
আইপিএলের ম্যাচ টিকিট প্রার্থীর উপর ক্ষুব্ধ ঈশান্ত শর্মার স্ত্রী প্রতিমা শর্মা, সর্বসমক্ষে একে করলেন তিরস্কার 2
ভারতীয় টেস্ট দলের জরে বোলারকে আইপিএল নিলামে দিল্লি ক্যাপিটালস কিনেছিল। এর আগে আইপিএল ২০১৮র নিলামে কেউই এই জোরে বোলারকে কেনেনি। ঈশান্ত শর্মার জন্য গত বেশ কিছু বছর আইপিএল এমন বিশেষ কিছু ছিলনা। তাকে ২০১৭ তেও কেউই কেনেনি, কিন্তু পরে কিংস ইলেভেন পাঞ্জাবের আহত খেলোয়াড়ের জায়গায় তাকে সুযোগ দেওয়া হয়েছিল।
এই বছর আইপিএলে দিল্লিকে নিজের প্রথম ম্যাচ ২৪ মার্চ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে হবে। এই টুর্নামেন্টের শুরুয়াত ২৩ মার্চ থেকে হবে। দিল্লি নিজের প্রথম ঘরোয়া ম্যাচ ২৬ মার্চ খেলবে।

Leave a comment

Your email address will not be published.