ইংল্যান্ড বনাম ভারত: ভারতীয় দলের জন্য খারাপ খবর, দলের তারকা খেলোয়াড় চোটের কারণে গেলেন মাঠ থেকে বাইরে 1

ভারতীয় দল আর ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট ম্যাচ লন্ডনের ক্যানিংটন ওভালে খেলা হচ্ছে। এই সিরিজে ইংল্যান্ড এই মুহুর্তে ৩-১ ফলাফলে এগিয়ে রয়েছে। প্রসঙ্গত এই পঞ্চম টেস্টে টস ইংল্যান্ড জেতে আর প্রথমে ব্যাট করে প্রথম ইনিংসে ৩৩২ রান করে। ইংল্যান্ডের এই লক্ষ্যের জবাবে ভারতীয় দল নিজের প্রথম ইনিংসে মাত্র ২৯২ রানই করতে পারে। ইংল্যান্ড দল প্রথম ইনিংসের আধারে ৪০ রানের লীড নেয়।

ইশান্ত শর্মা আহত হয়ে মাঠের বাইরে
ইংল্যান্ড বনাম ভারত: ভারতীয় দলের জন্য খারাপ খবর, দলের তারকা খেলোয়াড় চোটের কারণে গেলেন মাঠ থেকে বাইরে 2
আজ সোমবার এই ম্যাচের চতুর্থ দিন ভারতীয় দলের জন্য ভীষণই খারাপ খবর আসছে। আসলে ভারতীয় দলের জোরে বোলার ইশান্ত শর্মার গোড়ালিতে চোট লেগে গিয়েছে। যে কারণে তাকে মাঠের বাইরে চলে যেতে হয়। ভারতীয় দলের জন্য ইশান্ত শর্মার চোট ভীষণই খারাপ খবর কারণ ভারতীয় দল এই টেস্টে মাত্র ৪ জন বোলারের সঙ্গেই খেলছে।

সিরিজে করেছেন দুর্দান্ত বোলিং
ইংল্যান্ড বনাম ভারত: ভারতীয় দলের জন্য খারাপ খবর, দলের তারকা খেলোয়াড় চোটের কারণে গেলেন মাঠ থেকে বাইরে 3
প্রসঙ্গত এই সিরিজে ইশান্ত শর্মা দুর্দান্ত জোরে বোলিং করেছেন। তার বোলিংয়ে ইংল্যান্ড যথেষ্টই সমস্যায় পড়ে। তিনি এই সিরিজে মোট ১৮টি উইকেট হাসিল করেছেন। ইশান্ত শর্মা ভারতীয় দলের হয়ে এখনও পর্যন্ত মোট ৮৬টি টেস্ট খেলেছেন, যার মধ্যে তিনি ২৫৩টি উইকেট নিয়েছেন।

চতুর্থ টেস্টে ইংল্যান্ড মজবুত স্থিতিতে

ইংল্যান্ড বনাম ভারত: ভারতীয় দলের জন্য খারাপ খবর, দলের তারকা খেলোয়াড় চোটের কারণে গেলেন মাঠ থেকে বাইরে 4
LEEDS, ENGLAND – JUNE 01: Keaton Jennings and Alastair Cook of England run between the wickets during the 2nd NatWest Test match between England and Pakistan at Headingley on June 1, 2018 in Leeds, England. (Photo by Gareth Copley/Getty Images)

চতুর্থ টেস্টে ইংল্যান্ড দল এই মুহুর্তে মজবুত স্থিতিতে রয়েছে। ইংল্যান্ড দল আমাদের খবর লেখা পর্যন্ত এখনও পর্যন্ত নিজেদের দ্বিতীয় ইনিংসে দু’ উইকেট হারিয়ে ২৩৭ রান করে ফেলেছে। আর ইংল্যান্ড দলের লীড এই মুহুর্তে ২৭৭ রানের হয়ে গিয়েছে। ভারতীয় দলকে এই টেস্টেও হারের তরফে যেতে দেখা যাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *