ভিডিয়ো: ঈশান্ত করলেন ধোনিকে আউট, তো জীবা প্রতিক্রিয়া দিয়ে একি বললেন!

আইপিএল ২০১৯এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসকে ৬ উইকেটের ব্যবধানে হারিয়ে দিয়েছে আর অষ্টমবার ফাইনালে নিজেদের জায়গা করে নিয়েছে। এখন চেন্নাই সুপার কিংসের লড়াই ১২মে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে হবে। দুই দলই চতুর্থবার আইপিএলের খেবার জিততে মাঠে নামবে।

২ রান বাকি থাকতে আউট হলেন ধোনি

ভিডিয়ো: ঈশান্ত করলেন ধোনিকে আউট, তো জীবা প্রতিক্রিয়া দিয়ে একি বললেন! 1

এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৭ রান করে। এই লক্ষ্যকে চেন্নাই সুপার কিংসে ১ ওভারে ৪ উইকেট হারিয়েই হাসিল করে নেয়। যদিও যখন চেন্নাই সুপার কিংস দলের ৯ বলে মাত্র ২ রানের দরকার ছিল তখম এমএস ধোনির গুরুত্বপূর্ণ উইকেট পেয়ে যায় দিল্লি ক্যাপিটালস। এমএস ধোনিকে ঈশান্ত শর্মা বাউন্ডারি লাইনে কিমো পলের হাতে ক্যাচ আউট করান। এমএস ধোনি এই ম্যাচে ৫ নম্বরে খেলতে নামেন। কিন্তু তিনি এই ম্যাচে ৯বলে মাত্র ৯ রানই করতে পারেন। এই ইনিংসে তার ব্যাট থেকে মাত্র একটি চারই বেরয়।

মেয়ে জীবা বলতে থাকে ‘ক্যাচ আউট’

ভিডিয়ো: ঈশান্ত করলেন ধোনিকে আউট, তো জীবা প্রতিক্রিয়া দিয়ে একি বললেন! 2

যেমনই মহেন্দ্র সিং ধোনি আউট হন, তেমনই স্টেডিয়ামে নিরবতা ছেয়ে যায়। কিন্তু তার নিজেরই মেয়ে জীবা ধোনি ‘ক্যাচ আউট’ বলতে শুরু করেন। ধোনির আউট হয়ে যাওয়ার পর জীবার প্রতিক্রিয়া ছিল দেখার মত। জীবার লিপসিং থেকে পরিস্কার বোঝা যাচ্ছিল যে সে তার বাবার আউট হওয়ার পর ‘ ক্যাচ আউট’ বলছে। অন্যদিকে ধোনির আউট হওয়ার পর তার স্ত্রী সাক্ষী ধোনিকে যথেষ্ট নিরাশ দেখায়।

এখানে দেখুন ধোনির আউট হওয়ার পর জীবার প্রতিক্রিয়া

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ঈশান্ত শর্মা চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমস ধোনিকে আউট করেন আর কিভাবে ধোনির মেয়ে জীবা তার আউট হওয়ার পর নিজের প্রতিক্রিয়া দিয়েছে, সেই সময় জীবাকে ‘ক্যাচ আউট’ বলতেও দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *