ভারতীয় দলের জন্য এখন আরও বড়ো ধাক্কা, আহত হওয়ার পর ভারতে ফিরলেন তরুণ জোরে বোলার

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচ শুরু হওয়ার আগেই ভারতীয় দল একটি বড়ো ধাক্কা খেয়েছে। আসলে বাংলার জোরে বোলার ঈশান পোড়েলকে অস্ট্রেলিয়ার সফর থেকে ভারতের জন্য রওনা করিয়ে দেওয়া হয়েছে। নেট সেশন চলাকালীন ঈশানের পায়ের মাংসপেশীতে টান ধরে, যে কারণে তাকে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয় হয়।

ভারতে ফিরলেন ঈশান পোড়েল

ভারতীয় দলের জন্য এখন আরও বড়ো ধাক্কা, আহত হওয়ার পর ভারতে ফিরলেন তরুণ জোরে বোলার 1

বিসিসিআইয়ের তরফে একটি সূত্রের মাধ্যমে পাওয়া তথ্যের মোতাবেক ঈশান পোড়েলের পায়ের মাংসপেশীতে চোট লেগেছিল। এই কারণকে মাথায় রেখে তাকে ভারতে ফেরত পাঠানো হয়। তবে ঈশানের পায়ে চোট লাগার কারণেই কী তার অস্ট্রেলিয়া সফর থেকে ছুটি হয়ে গিয়েছে, এখনও পর্যন্ত এটা স্পষ্ট হয়নি, কারণ বিসিসিআইয়ের তরফেও এই ব্যাপারে কোনো অফিসিয়াল তথ্য জানানো হয়নি।

তবে টি নটরাজনকে অস্ট্রেলিয়া সফরের জন্য আগে থেকেই ভারতীয় দলে যুক্ত করা হয়েছে। এই অবস্থায় একথা স্পষ্ট হয়ে গিয়েছে যে নেট বোলার হিসেবে দলে একজন জোরে বোলার কার্তিক ত্যাগী রয়েছেন। এর আগে এই তালিকায় বিকল্প বোলার হিসেবে ঈশান পোড়েল, কার্তিক ত্যাগী, টি নটরাজন আর কমলেশ নাগরকোটির নাম ছিল। যাদের নেট বোলার হিসেবে টিম ইন্ডিয়ায় শামিল করা হয়েছিল। নাগরকোটির কথা বলা হলে অস্ট্রেলিয়া যাওয়ার আগেই তিনি বাদ পড়েছিলেন।

আইপিএলে পাননি খেলার সুযোগ

ভারতীয় দলের জন্য এখন আরও বড়ো ধাক্কা, আহত হওয়ার পর ভারতে ফিরলেন তরুণ জোরে বোলার 2

আসলে ঈশান পোড়েল আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের অংশ ছিলেন, কিন্তু এটা আলাদা ব্যাপার যে তাকে আইপিএলের ত্রয়োদশ মরশুমে তিনি মাঠে নামার সুযোগ পাননি। কিন্তু রঞ্জি ট্রফি থেকে শুরু করে দলীপ ট্রফি ছাড়াও গত মরশুমে নিউজিল্যান্ড এ সফরেও তার দুর্দান্ত প্রদর্শন ছিল। যার সৌজন্যেই তাকে চারজন নেট বোলারের মধ্যে একজন হিসেবে বাছা হয়েছিল।

দীর্ঘ সময় পর ঘরোয়া মরশুমে করেছিলেন প্রত্যাবর্তন

ভারতীয় দলের জন্য এখন আরও বড়ো ধাক্কা, আহত হওয়ার পর ভারতে ফিরলেন তরুণ জোরে বোলার 3

২০১৮ সালেও অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের পরও ঈশান পোড়েলের চোট লেগেছিল, যারপর তিনি যথেষ্ট দীর্ঘ সময় পর্যন্ত বিশ্রামে ছিলেন, তবে গত ঘরোয়া মরশুমে তিনি অবশ্যই ধামাকেদার প্রত্যাবর্তন করেছিলেন এবং সকলের নজর কেড়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *