ঈশান কিষান শ্রীলঙ্কার বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করলেও খুশি নন সুনীল গাভাস্কার ! বললেন এই জিনিসটার অভাব আছে !! 1

শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ইশান কিশান (Ishan Kishan) একটি দুর্দান্ত ইনিংস খেলে থাকতে পারে, তবে প্রাক্তন কিংবদন্তি সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) ততটা প্রভাবিত নন। তিনি বলেছেন, ইশান কিষানের ভেতরে ধারাবাহিকতার অভাব রয়েছে। সে যদি এভাবে রান করতে থাকে তবেই ভারতীয় দলের জন্য ভালো হবে।

ইশান কিষানের ভেতরে ধারাবাহিকতার অভাব রয়েছে

इशान किशन ने जबरदस्त पारी खेली (Photo Credit - BCCI)

লখনউতে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কাকে (Sri Lanka) 62 রানে বাজেভাবে হারিয়েছে ভারতীয় দল। প্রথমে ব্যাট করে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৯ রানের বিশাল সংগ্রহ করে। এ সময় ঈশান কিষাণ দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ৫৬ বলে ১০ চার ও ৩ ছক্কায় ৮৯ রান করেন। এই বড় টার্গেটের সামনে খুব বেশি রান করতে পারেনি শ্রীলঙ্কা দল। দলটি ৬ উইকেট হারিয়ে মাত্র ১৩৭ রান করতে পারে এবং তাদের বড় পরাজয়ের মুখে পড়তে হয়। ইশান কিষাণ তার দুর্দান্ত ইনিংসের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন।

ইশান কিষাণকে ধারাবাহিকতা নিয়ে ব্যাট করতে হবে- সুনীল গাভাস্কার

Ishan Kishan gets highest-score by India wicketkeeper, even MS Dhoni and Rishabh Pant couldn't achieve this | Cricket News | Zee News

ম্যাচের পর স্টার স্পোর্টসে কথোপকথনের সময় ইশান কিষাণকে নিয়ে বড় প্রতিক্রিয়া দেন সুনীল গাভাস্কার। তিনি বলেছিলেন, “ইশান কিষাণ যেভাবে ব্যাটিং করেছে তাতে বার্তা দেয় যে তার অনেক ক্ষমতা আছে। কিন্তু মাত্র একটি ম্যাচে তার পারফরম্যান্স এত ভালো। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচে স্বাচ্ছন্দ্যবোধ করেননি তিনি। সেখানে লেংথ, গতি এবং বাউন্স ছিল একেবারেই আলাদা। এখানে বাউন্স ছিল তার কাঁধের নিচে এবং তার কারণে ব্যাট করা সহজ হয়ে গেল। এই দুর্দান্ত ইনিংসের জন্য কৃতিত্ব ইশান কিষাণকে যায় তবে এখনও পর্যন্ত তিনি এমন একটি মাত্র ইনিংস খেলেছেন। অপেক্ষা করুন তিনি কবে এরকম আরও ইনিংস খেলবেন।”

Read More: পাকিস্তানি ফাস্ট বোলার শাহনওয়াজ দাহানি জানিয়েছেন, ধোনির সাথে দেখা স্বপ্ন সত্যি হওয়ার মতো

Leave a comment

Your email address will not be published.