ওয়েস্টইন্ডিজে মডেলের সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ভারতীয় দলের এই ক্রিকেটার 1

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের অলিতে গলিতে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। আর তার মধ্যেই ধোনির বিকল্প হিসেবে ভারতীয় দল ঋষভ পন্থকেই এগিয়ে রাখছে। কিন্তু আরো এক ক্রিকেটার তিনিও কিন্তু পেছিয়ে নেই ঋষভের চেয়ে। ধোনির বদলি হিসেবে রয়েছেন ঈশান কিষাণও। উদীয়মান প্রতিভাশালী ব্যাটসম্যান হিসেবে ইতিমধ্যেই নিজেকে প্রমান করেছেন ঈশান। এই মুহূর্তে ভারতীয় এ দলের হয়ে ওয়েস্টইন্ডিজে অসাধারণ প্রদর্শন করে চলেছেন ঈশান। তার পারফর্মেন্স সকলকেই প্রভাবিত করেছে। সোশ্যাল মিডিয়ার ইউজারদের একাংশ দাবী করেছেন যে বারবার ফ্লপ ঋষভ পন্থের জায়গায় ঈশানকে সুযোগ দিয়ে দেখা হোক। কিন্তু তার আগেই বড়ো বিতর্কে জড়িয়ে গেলেন এই উঠতি তারকা।

পার্টিতে মজেছেন ঈশান

ওয়েস্টইন্ডিজে মডেলের সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ভারতীয় দলের এই ক্রিকেটার 2

এই মুহূর্তে ভারতীয় এ দলের চলতি ওয়েস্টইন্ডিজ সফরেই ২১ বছরে পা রেখেছেন ইশান। জন্মদিনের এই বিশেষ দিনটিতে তার সঙ্গে ছিলেন বান্ধবী অদিতি হুন্ডিয়া। দলের সঙ্গে সফর চলাকালীনই বান্ধবীর সঙ্গে রাতভর পার্টিতে মজেছিলেন ইশান। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় পার্টির সেসব ছবিও শেয়ার করেছেন তিনি। যার ফলে শুরু হয়েছে বিতর্ক। ইশানের পোস্ট করা ছবিগুলিতে নেটিজেনরা যেন হামলে পড়েছে। তাদের দাবি, এত অল্প বয়সে এসব না করে খেলায় মনোনিবেশ করা উচিত ইশানের। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে বান্ধবী বা স্ত্রীদের এক হোটেলে থাকা নিয়ে এমনিতেই কড়াকড়ি করা হয়। অনূর্ধ্ব-১৯ কিংবা এ দলের সফরের ক্ষেত্রেও তাই। তাহলে ইশান কীভাবে বান্ধবীকে সঙ্গে রাখলেন তা নিয়েও প্রশ্ন তুলছেন কেউ কেউ।

এই মডেলের সঙ্গে সম্পর্ক রয়েছে ঈশানের

ওয়েস্টইন্ডিজে মডেলের সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ভারতীয় দলের এই ক্রিকেটার 3

ঈশানের বান্ধবী অদিতি হুন্ডাই পেশায় একজন মডেল। ২০১৮ সালে একটি মডেলিং প্রতিযোগিতাতেও অংশ নিয়ে তিনি প্রথমও হয়েছিলেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরে প্রথম ভারতীয় সংবাদমাধ্যমে শুরু হয় ইশান-অদিতির প্রেমের গুঞ্জন। এই গুঞ্জন উসকে দেন অদিতিই। নিয়মিত হাজির হতে থাকেন মাঠে। আইপিএলের ১২তম আসরের ফাইনালে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচেও গ্যালারিতে দেখা গিয়েছিল অদিতিকে। ইশানকে সমর্থন করতে থাকা অদিতির সেই সময়কার বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এবার ভারতীয় এ দলের উইন্ডিজ সফরেও হাজির হয়ে যেন সেই গুঞ্জনে ঘি ঢেলে দিলেন।

ওয়েস্টইন্ডিজে মডেলের সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ভারতীয় দলের এই ক্রিকেটার 4

এমন থেকেছে প্রদর্শন

ওয়েস্টইন্ডিজে মডেলের সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ভারতীয় দলের এই ক্রিকেটার 5

অন্যদিকে ইশান ভারতীয় ক্রিকেটের উঠতি প্রতিভা। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। তারপরের বছরেই ঝাড়খণ্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন রঞ্জি ট্রফিতে। সাধারণত দলের হয়ে ওপেনিংয়ে কিংবা চার নম্বরে ব্যাটিং করেন তিনি। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও নিজের জাত চিনিয়েছেন। ভালো করছেন চলমান উইন্ডিজ সফরেও। দলের অবস্থানও ভালো। পাঁচ ম্যাচ সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারতীয় এ দল। এর মাঝেই ইশান-অদিতির রোমান্স-পার্টি জন্ম দিয়েছে বিতর্কের। তবে বিতর্ক হোক আর যাই হোক, নেটিজেনদের সকলের মত, ভালোই জমেছে এই জুটির প্রেম!

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *