মহেন্দ্র সিং ধোনি কি ছাড়তে চলেছেন চেন্নাই সুপার কিংস? সিএসকে টুইট করে দিল এই জবাব

যতই মহেন্দ্র সিং ধোনি এই মুহুর্তে ক্রিকেট মাঠ থেকে দূরে থাকুন, কিন্তু তা সত্ত্বেও এই মুহুর্তে তারই খবর স্পোর্টস মিডিয়ায় চলছে। সমর্থক এবং মিডিয়ায় আগ্রহ তৈরি হয়ে রয়েছে যে কবে ধোনি আন্তর্জাতিক ক্রিকেট প্রত্যাবর্তন করবেন। এর মধ্যে ধোনির সঙ্গে যুক্ত একটি খবর সামনে আসছে।

ধোনির চেন্নাই ছাড়ার গুজবে লাগল বিরাম

মহেন্দ্র সিং ধোনি কি ছাড়তে চলেছেন চেন্নাই সুপার কিংস? সিএসকে টুইট করে দিল এই জবাব 1

আসলে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ছাড়ার গুজবে বিরাম লেগে গিয়েছে। একটি রিপোর্টের মোতাবেক এমন অনুমান করা হচ্ছিল যে ২০২০তে হতে চলা আইপিএলে ধোনি সিএসকের সঙ্গ ছাড়তে পারেন, আর দ্বিতীয়বার নিলাম প্রক্রিয়ায় শামিল হতে পারেন।

এখানে দেখুন চেন্নাই সুপার কিংসের টুইট

মহেন্দ্র সিং ধোনি কি ছাড়তে চলেছেন চেন্নাই সুপার কিংস? সিএসকে টুইট করে দিল এই জবাব 2

ধোনির সিএসকের সঙ্গ ছাড়ার প্রশ্নে চেন্নাই সুপার কিংস নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে এর জবাব দিয়েছে। একটা নিউজ ওয়েবসাইট একটি রিপোর্টে আশঙ্কা প্রকাশ করেছিল যে ধোনি কি চেন্নাইয়ের সঙ্গে ছাড়তে চান? আর অন্য কোনো বিরোধী দলে যেতে পারেন? এর জবাবে চেন্নাই সুপার কিংস নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “না, দেশ এটা জানে”।

জানুয়ারি পর্যন্ত কিছু জিজ্ঞাসা করতে করেছেন মানা

মহেন্দ্র সিং ধোনি কি ছাড়তে চলেছেন চেন্নাই সুপার কিংস? সিএসকে টুইট করে দিল এই জবাব 3

আপনাদের এটাও জানিয়ে দিই যে মুম্বাইতে একটি অনুষ্ঠানে অংশ নিতে যাওয়া ধোনিকে যখন প্রশ্ন করা হয় যে তিনি কতদিন পর্যন্ত ক্রিকেট থেকে বাইরে থাকবে? এর জবাবে তিনি বলেছেন, “জানুয়ারি পর্যন্ত জিজ্ঞাসা করো না”। এর ঠিক একদিন আগেই কোচ রবি শাস্ত্রীর বয়ান এসেছিল, যেখানে তিনি বলেছিলেন ধোনির আইপিএল ফর্মে নির্ভর করবে যে তিনি টি-২০ ২০২০ বিশ্বকাপের বিচারে নেই। সেই সঙ্গে কিছুদিন আগেই চেন্নাই সুপার কিংসের ঘনিষ্ঠ সূত্র থেকে খবর এসেছিল যে যে ধোনি স্রেফ আইপিএল ২০২০তেই নয় বরং ২০২১ এও খেলবেন। মাহীর সমর্থকরা তাকে যত দ্রুত সম্ভব মাঠে প্রত্যাবর্তন করতে দেখতে চান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *