ভিডিয়ো: যুবিকা আর প্রিন্স নরুলার বিয়েতে স্ত্রীর সঙ্গে পৌঁছলেন ইরফান পাঠান, কিন্তু হতে হল লজ্জিত

ভারতীয় ক্রিকেট ইরফান পাঠান গত বেশ কিছু সময় ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। বর্তমান সময় তাকে টিভি চ্যানেলে কমেন্টেটরের ভূমিকায় দেখা যাচ্ছে। সেই সঙ্গে ইরফান জম্মু কাশ্মীর ক্রিকেট দলের কোচের দায়িত্বও পালন করে চলেছেন। অন্যদিকে ইরাফানের বলিউড জুটি যুথিকা চৌধুরী আর প্রিন্স নরুলার বিয়েতে শামিল হওয়া সমস্যায় ফেলে দিয়েছে।

এই কারণে হলেন ট্রোল
ভিডিয়ো: যুবিকা আর প্রিন্স নরুলার বিয়েতে স্ত্রীর সঙ্গে পৌঁছলেন ইরফান পাঠান, কিন্তু হতে হল লজ্জিত 1
যূথিকা আর প্রিন্সের বিয়েতে ইরাফান পাঠান নিজের স্ত্রী সফা বেগ আর ছেলের সঙ্গে পৌঁছেছিলেন। এই মধ্যে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় যেখানে ইরাফান যূথিকা আর প্রিন্সকে বিয়ের জন্য শুভেচ্ছা দিচ্ছেন। আসলে ইরাফানের স্ত্রী সফা বেগকে বোরখায় দেখা যাচ্ছিল। কিছু লোক ইরাফানকে কট্টরপন্থি বলে অভিহিত করছেন তো কেউ কেউ তাকে নিয়ে ঠাট্টা শুরু করে দেন। যদিও এটা প্রথমবার নয় যখন ইরাফান পাঠান আর তার স্ত্রীকে ট্রোল করা হল। ইরফান যখনই সোশ্যাল মিডিয়ায় নিজের স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেন তাতে তার স্ত্রীকে বোরখায় দেখা যায়। যে কারণে মানুষ তাকে ট্রোল করেন।

ইরফান পাঠান ভারতীয় দলের এক দুর্দান্ত বোলার ছিলেন। ইরাফান ২০০৩ এ টেস্ট ক্রিকেট থেকে আন্তর্জাতিক ক্রিকেটে শুরুয়াত করেছিলেন। ২০০৪ এ তিনি একদিনের ক্রিকেটে অভিষেক করেন। ইরফান ২৯ টেস্ট ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৩.২৯ ইকোনমি রেটে ১০০ উইকেট নিয়েছেন। অন্যদিকে একদিনের ম্যাচে তিনি ১২০টি ম্যাচ খেলেছেন যেখানে ৫.২৭ ইকোনমি রেটে ১৭৩ উইকেটে নিয়েছেন। তিনি শেষ টেস্ট ম্যাচ ২০০৮ এ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলেছিলেন। শেষ ওয়ানডে তিনি ২০১২য় শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলেছেন। ইরাফান একবার নিজের বোলিংয়ের ছন্দ হারিয়ে ফেলার পর দ্বিতীয়বার তাকে হাসিল করতে পারেন নি। এই কারণে তিনি ভারতীয় দলে ফিরে আসতে ব্যর্থ হয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *