ইরফান পাঠান ইঙ্গিতে জানালেন ক্রুণাল পাণ্ডিয়ার বিরুদ্ধে অ্যাকশন নেওয়ার দাবী, লিখলেন বড়ো পোষ্ট

ভারতের ঘরোয়া ক্রিকেট বর্তমানে টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাল আলি ট্রফি চলছে। এর মধ্যে সম্প্রতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির বরোদা দলের অধিনায়ক আর সহঅধিনায়কের বিতর্কের মামলা সামনে এসেছে। আসলে দলের সহঅধিনায়ক দীপক হুড্ডা অধিনায়ক ক্রুণাল পাণ্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ করেছেন যে অধিনায়ক তার সঙ্গে অসভ্যতা করেছেন। এখন বরোদা দলের প্রাক্তন অধিনায়ক ইরফান পাঠান এটা নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

ইরফান পাঠান জানালেন অ্যাকশন নেওয়ার দাবী

ইরফান পাঠান ইঙ্গিতে জানালেন ক্রুণাল পাণ্ডিয়ার বিরুদ্ধে অ্যাকশন নেওয়ার দাবী, লিখলেন বড়ো পোষ্ট 1

বরোদা দলের প্রাক্তন অধিনায়ক ইরফান পাঠান দীপক হুড্ডা আর ক্রুণাল পাণ্ডিয়ার মধ্যে হওয়া ঝামেলা নিয়ে কড়া পদক্ষেপ নেওয়ার দাবী জানিয়েছেন। তবে ইরফান পাঠান এই ব্যাপারে ক্রুণাল পাণ্ডিয়ার নাম সরাসরি নেননি। তিনি নিজের ইনস্টাগ্রামে একটি পোষ্ট করেছেন, যেখানে তিনি এই সমস্ত বিষয় নিয়ে উল্লেখ করেছেন। ইরফান পাঠান নিজের পোষ্ট কিছু এমন খেলোয়াড়ের উল্লেখও করেছেন, যারা গত মরশুমে ভালো প্রদর্শন করা সত্ত্বেও দলে জায়গা পাননি। আপনাদের জানিয়ে দিই যে ইরফান পাঠান একজন অধিনায়ক হিসেবে দীর্ঘদিন পর্যন্ত বরোদা দলের অংশ ছিলেন।

ইরফান করলেন ইনস্টাগ্রামে পোষ্ট

ইরফান পাঠান ইঙ্গিতে জানালেন ক্রুণাল পাণ্ডিয়ার বিরুদ্ধে অ্যাকশন নেওয়ার দাবী, লিখলেন বড়ো পোষ্ট 2

ইরফান পাঠান নিজের ইনস্টাগ্রামে শেয়ার করা একটি পোষ্টের ক্যাপশনে লেখেন, “এই মহামারীর কঠিন সময়ের মধ্যে, খেলোয়াড়দের মানসিক স্বাস্থ্যের গুরুত্ব অনেক বেশি, কারণ তাদের বায়ো-বাবলে থাকতে হচ্ছে, আর সেই সঙ্গে নিজেকে খেলায় মনোযোগী থাকতে হয়, এই অবস্থায় যে কোনো ঘটনায় খেলোয়াড়দের উপর প্রতিকূল প্রভাব পড়তে পারে, আর এটা থেকে দূরে থাকা উচিত”।

দীপক হুড্ডার সঙ্গে হওয়া আচরণে ক্ষুব্ধ পাঠান

ইরফান পাঠান ইঙ্গিতে জানালেন ক্রুণাল পাণ্ডিয়ার বিরুদ্ধে অ্যাকশন নেওয়ার দাবী, লিখলেন বড়ো পোষ্ট 3

ইরফান নিজের পোষ্টে আরও লেখেন, “বরোদা দলের প্রাক্তন অধিনায়ক হিসেবে আর বেশকিছু তরুণ খেলোয়াড়ের পরামর্শদাতা হওয়ার সুবাদে আমি বুঝতে পারি যে তরুণ খেলোয়াড়দের দলে কেমন পরিবেশ দিতে হবে, যাতে তারা দলের জন্য নিজেদের সেরাটা দিতে পারে। আমি দীপক হুড্ডার সঙ্গে হওয়া বাজে ব্যবহারের ব্যাপারে শুনেছি, যদি এটা সত্যি হয় তো এটা যথেষ্ট অবাক করার মতো বিষয়, কোনো খেলোয়াড়ের সঙ্গে এমনটা হওয়া উচিত নয়। সম্প্রতিই বেশকিছু তরুণ খেলোয়াড় এসেছেন, যারা ৩০ বছরের কম বয়সে ভালো প্রদর্শন করেছে, কিন্তু তাদের দল নির্বাচনের সময় উপেক্ষা করা হয়েছে। যেমন আদিত্য বাঘমোড়ে, যিনি বরোদা দলের হয়ে শেষ মরশুমে সর্বাধিক ৩৬৪ রান করেছিলেন। সেই সঙ্গেই স্বপ্নিল সিং যিনি অলরাউন্ডার প্রদর্শন করেছিলেন, আর ২১৬ রান করার পাশাপাশি ১০ উইকেট নিয়েছিলেন। আমি বরোদা ক্রিকেট বোর্ডের সদস্যদের অনুরোধ করতে চাই যে এটা নিয়ে কড়া পদক্ষেপ নিন, কারণ ক্রিকেটের জন্য এটা ভালো কথা নয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *