আইপিএল ২০২০-র রোমাঞ্চ থেকে দূরে ময়ন্তী ল্যাঙ্গার এভাবে কাটাচ্ছেন অবসর 1

ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের রোমাঞ্চ ছেয়ে রয়েছে। সংযুক্ত আরব আমিরাতে চলা এই টি-২০ লীগের আনন্দ পুরো বিশ্বই উপভোগ করছে। ক্রিকেট জগতের বেস্কিছু তারকার দৃষ্টি এই আইপিএলের উপর রয়েছে। অন্যদিকে বিশ্বের ক্রিকেট সমর্থকরাও এই লীগের আনন্দ উৎসাহের সঙ্গে নিয়ে চলেছেন।

ময়ন্তী ল্যাঙ্গার নেই এবারের আইপিএলে

আইপিএল ২০২০-র রোমাঞ্চ থেকে দূরে ময়ন্তী ল্যাঙ্গার এভাবে কাটাচ্ছেন অবসর 2

আইপিএলের এই মরশুমে সবকিছু তো আগের মতোই দেখাচ্ছে। সেই রোমাঞ্চ, সেই রঙ, সেই মনোরঞ্জন সবই এক, কিন্তু একটি বিষয় যা এবার দেখা যাচ্ছে না তা হলো ফিমেল অ্যাঙ্কার ময়ন্তী ল্যাঙ্গার। খেলার দুনিয়ার ভারতের মহিলা অ্যাঙ্কার ময়ন্তী ল্যাঙ্গারের অনেক বড়ো নাম রয়েছে। যাকে প্রত্যেক মরশুমে প্রেজেন্টার হিসেবে দেখা যায়। কিন্তু এবার ময়ন্তী আইপিএলে উপস্থিত নেই।

আইপিএল থেকে দূরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ময়ন্তী

আইপিএল ২০২০-র রোমাঞ্চ থেকে দূরে ময়ন্তী ল্যাঙ্গার এভাবে কাটাচ্ছেন অবসর 3

এমনিতে সমর্থকরাও ময়ন্তীকে যথেষ্ট পছন্দ করেন আর তাকে দেখার জন্য উৎসাহিত থাকেন, এবার যখন বিসিসিআই মহিলা অ্যাঙ্কারদের তালিকা প্রকাশ করে তাতে ময়ন্তীর নাম না দেখে বেশকিছু সমর্থক নিরাশ হয়ে যান। যারা সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়াও দিয়েছিলেন। কিন্তু ময়ন্তী ল্যাঙ্গারকে বিসিসিআই সরায়নি, বরং তিনি স্বয়ং এই মরশুম থেকে দূরে রয়েছেন। ময়ন্তী ল্যাঙ্গার এই মুহূর্তে নিজের পরিবারের সঙ্গে মজুত রয়েছেন। ময়ন্তী নিজের স্বামী স্টুয়ার্ট বিনির সঙ্গেই কিছু মাস আগে জন্মানো নিজের বাচ্চার সঙ্গে অবসর কাটাচ্ছেন।

স্বামী আর বাচ্চার সঙ্গে রয়েছেন খুশি

View this post on Instagram

Family portrait 2020 ❤️ @stuartbinny84

A post shared by mayantilangerbinny (@mayantilanger_b) on Oct 3, 2020 at 10:19pm PDT

ময়ন্তী ল্যাঙ্গার এই মুহূর্তে নিজের অবসর সময় পরিবারের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। তিনি স্বয়ংই জানিয়ে দিয়েছিলেন যে তিনি নিজের অ্যাঙ্কারিং থেকে কিছু সময় ব্রেক নিতে চান। এই ব্রেকের মুহূর্তকে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করে চলেছেন। যেখানে জানা যাচ্ছে যে তিনি এই মুহূর্তে নিজের পরিবারের সঙ্গে কতটা খুশি। সম্প্রতিই ময়ন্তী ল্যাঙ্গার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তাকে নিজের ছোটো বাচ্চার সঙ্গে দেখা যাচ্ছে। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন যে বাচ্চার সঙ্গে ছাদে কাটানোর সময় হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *