IPL 2021: UAE রওনা হল দিল্লি ক্যাপিটালস দল, আগে থেকেই রয়েছেন শ্রেয়াস আইয়ার 1

দিল্লি ক্যাপিটালসের দল শনিবার সংযুক্ত আরব আমিরশাহির আইপিএলের বাকি ম্যাচগুলোতে অংশ নিতে রওনা হয়েছে। দিল্লি ক্যাপিটালস সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়ার একটি ভিডিও শেয়ার করেছে। মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের দল সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছানোর পর ইতিমধ্যেই প্রশিক্ষণ শুরু করে দিয়েছে।

IPL 2021: UAE রওনা হল দিল্লি ক্যাপিটালস দল, আগে থেকেই রয়েছেন শ্রেয়াস আইয়ার 2

প্রকৃতপক্ষে খেলোয়াড়রা করোনায় আক্রান্ত হওয়ার পরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম আসর মাঝপথে বন্ধ হয়ে যায়। এখন বাকি ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরাতে ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে। বাকি ৩১ টি ম্যাচ দুবাই, শারজাহ এবং আবুধাবির স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দুবাইতে ১৩ টি, শারজায় ১০ টি এবং আবুধাবিতে ৮ টি ম্যাচ হবে। প্রথম ম্যাচটি হবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে।

IPL 2021: UAE রওনা হল দিল্লি ক্যাপিটালস দল, আগে থেকেই রয়েছেন শ্রেয়াস আইয়ার 3

একই সময়ে, দিল্লি ক্যাপিটালের প্রাক্তন অধিনায়ক শ্রেয়াস আইয়ার ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছেন। দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং কোচ প্রবিন আম্রের সঙ্গে এবং দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) স্টেডিয়ামে প্রশিক্ষণও শুরু করেছেন। এখন পর্যন্ত খেলা ম্যাচের ভিত্তিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আইপিএল মাঝপথে বন্ধ হওয়ার আগে দিল্লি ক্যাপিটালস মোট আটটি ম্যাচ খেলেছে। যার মধ্যে ছয়টি ম্যাচ জিতেছে এবং দুটি ম্যাচ হেরেছে।

IPL 2021: UAE রওনা হল দিল্লি ক্যাপিটালস দল, আগে থেকেই রয়েছেন শ্রেয়াস আইয়ার 4
গত বছর দিল্লি ক্যাপিটালস প্রথমবারের মতো ফাইনালে উঠেছিল আইয়ারের অধিনায়কত্বে। দিল্লি ক্যাপিটালস ২০২০ সালে প্রথমবারের মতো আইপিএলের ফাইনালে উঠেছিল। একই সময়ে, গত মৌসুমে খেলে 17 টি ম্যাচে 34.60 গড়ে রান করেছেন আইয়ার।

Leave a comment

Your email address will not be published.