মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২০ এর আগে প্র্যাকটিসের জন্য এই দিন দেবেন সিএসকেতে যোগ

আইপিএল ২০২০র জন্য সমস্ত দল নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। চেন্নাই সুপার কিংস দল নিজেদের খেলোয়াড়দের ট্রেনিংয়ের জন্য শিবির শুরু করে দিয়েছে। দীর্ঘ সময় ধরে ক্রিকেট থেকে দূরে থাকা দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে বড়ো খবর আসছে। বর্তমানে রাঁচিতে প্র্যাকটিস করা মহেন্দ্র সিং ধোনি দ্রুতই ক্যাম্পে যোগ দেবেন।

মহেন্দ্র সিং ধোনি দ্রুত যোগ দেবেন চেন্নাইয়ের ক্যাম্পে

মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২০ এর আগে প্র্যাকটিসের জন্য এই দিন দেবেন সিএসকেতে যোগ 1

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনালে শেষবার মহেন্দ্র সিং ধোনি খেলেছিলেন। তারপর থেকে তিনি ক্রিকেট মাঠে থেকে দূরে রয়ছেন। যদিও মাঝে মাঝে তাকে রাঁচিতে গিয়ে প্র্যাকটিস করতেও দেখা যায়। কিন্তু তিনি নিয়মিতভাবে প্র্যাকটিস করেন না। আইপিএল ২০২০র জন্য সমস্ত দলের খেলোয়াড়রা প্রস্তুতি শুরু করে দিয়েছে। চেন্নাই সুপার কিংসের দল নিজেদের ট্রেনিং শিবিরও শুরু করে দিয়েছে। যেখানে খবরের অনুযায়ী ১ মার্চ স্বয়ং দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও দলে যোগ দেবেন। যেখানে থেকে তাকে আইপিএলের প্রস্তুতি শুরু করতে দেখা যাবে। এই দল গতবারের রানার্সআপ থেকেছে। যারা মাত্র ১ রানে ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে গিয়েছিল।

অন্য খেলোয়ড়রাও যোগ দিয়েছেন ক্যাম্পে

মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২০ এর আগে প্র্যাকটিসের জন্য এই দিন দেবেন সিএসকেতে যোগ 2

এর আগে মিস্টার আইপিএল নামে জনপ্রিয় সুরেশ রায়না, আম্বাতি রায়ডু আর মুরলী বিজয় আগেই ক্যাম্পে যোগ দিয়েছেন আর নিয়িমিতভাবে নিজেদের প্র্যাকটিস করছেন। এই সমস্ত খেলোয়াড়রাও দীর্ঘদিন পর মাঠে ফিরছেন। চেন্নাই সুপার কিংসের দল মহেন্দ্র সিং ধোনি ছাড়াও এমন বেশকিছু খেলোয়াড় উপস্থিত রয়েছেন যারা দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলছেন না। যে কারণে তাদের নিজেদের শিবির তৈরি করতে হয়েছে। যাতে তারা নিয়মিতভাবে প্র্যাকটিস করছেন। এই মরশুমে তাদের দল ফাইনালে জয় হাসিল করে নিজেদের বেশকিছু খেলোয়াড়দের বিদায় দেওয়ার সম্পূর্ণ প্রচেষ্টা করবে। এই দলে বেশকিছু বিদেশী খেলোয়াড়ও উপস্থিত রয়েছেন। যারা অবসর নিয়ে ফেলেছেন বা নিতে চলেছেন।

ভারতীয় দলে প্রত্যাবর্তনের রাস্তা তৈরি করতে চাইবেন মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২০ এর আগে প্র্যাকটিসের জন্য এই দিন দেবেন সিএসকেতে যোগ 3

বলা হচ্ছে যে যদি চেন্নাই সুপার কিংসের হয়ে তাদের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দারুণ ব্যাটিং করে তো তার প্রত্যাবর্তন ভারতীয় দলে হতে পারে। যদি ধোনির আইপিএল ২০২০ ভালো যায় ব্যাটসম্যান হিসেবে তো তিনি টি-২০ বিশ্বকাপ ২০২০তে ভারতীয় ক্রিকেট দলে ফিরেও আসতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *