IPL 2023: সিএসকে দলের প্রতি ভালবাসা রবীন্দ্র জাদেজার, আগামী মরশুমের জন্য এই দলের বড় অফার ফিরিয়ে দিয়েছেন !! 1

আইপিএল বিশ্বের সবচেয়ে বেশি দেখা লিগ। ক্রিকেটাররা এখানে খেলে অর্থ ও খ্যাতি অর্জন করেছেন। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) এই বছরের ডিসেম্বরে আইপিএল ২০২৩ (IPL 2023)-এর জন্য নিলাম পরিচালনা করার পরিকল্পনা করছে, যার তারিখটি ১৬ইডিসেম্বর হতে পারে। আইপিএল ২০২২ চেন্নাই সুপার কিংসের জন্য দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। এমনকি প্লে-অফেও উঠতে পারেনি দলটি। এবার বড় খবর এল সিএসকে-র রবীন্দ্র জাদেজাকে নিয়ে।

জাদেজাকে নিয়ে বড় খবর

IPL 2023: সিএসকে দলের প্রতি ভালবাসা রবীন্দ্র জাদেজার, আগামী মরশুমের জন্য এই দলের বড় অফার ফিরিয়ে দিয়েছেন !! 2

তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং চেন্নাই সুপার কিংসের জন্য গত মৌসুমটা খুব খারাপ ছিল। সিএসকে আইপিএল ২০২২ এর শুরুতে জাদেজার হাতে অধিনায়কত্ব হস্তান্তর করেছিল, তারপরে তিনি খারাপ পারফরম্যান্সের পরে অধিনায়কত্ব ছেড়েছিলেন। তারপর বল ও ব্যাট হাতে সেরা খেলা দেখাতে পারেননি তিনি। এরপরই তার চেন্নাই সুপার কিংস দল ছাড়ার খবর আসতে থাকে। কিন্তু এখন এসব ভুয়ো খবরের অবসান ঘটেছে।

সিএসকেতেই থাকবেন জাদেজা

IPL 2023: সিএসকে দলের প্রতি ভালবাসা রবীন্দ্র জাদেজার, আগামী মরশুমের জন্য এই দলের বড় অফার ফিরিয়ে দিয়েছেন !! 3

ক্রিকবাজের প্রতিবেদন অনুসারে, দিল্লি ক্যাপিটালস সহ অনেক দল সিএসকেকে রবীন্দ্র জাদেজা সম্পর্কে প্রস্তাব করেছিল যে তারা তাকে ট্রেড করতে চায়। যদিও CSK ম্যানেজমেন্ট তা অস্বীকার করেছে। তিনি বলেছেন যে তিনি এখনও বিশ্বের এক নম্বর অলরাউন্ডার। এর মানে চেন্নাই দলেই থাকবেন জাদেজা। অন্যদিকে, গুজরাট টাইটানস থেকে শুভমন গিলও আলাদা হওয়ার খবর পাওয়া গেছে। ফ্র্যাঞ্চাইজি তা অস্বীকার করেছে।

সিএসকে অনেক ম্যাচ জিতেছে

IPL 2023: সিএসকে দলের প্রতি ভালবাসা রবীন্দ্র জাদেজার, আগামী মরশুমের জন্য এই দলের বড় অফার ফিরিয়ে দিয়েছেন !! 4

যদিও গত মৌসুমে রবীন্দ্র জাদেজাকে তার পুরোনো ফর্মে দেখা যায়নি, কিন্তু চেন্নাই সুপার কিংসের হয়ে অনেক ম্যাচ জেতাতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। রবীন্দ্র জাদেজা কিলার বোলিং এবং ব্যাটিংয়ে পারদর্শী। আইপিএলের ২১০ ম্যাচে ব্যাট দিয়ে ১৯১০ রান করেছেন তিনি। একই সঙ্গে বল হাতে নিয়েছেন ১৩২ উইকেট।

দলগুলোর পার্স বাড়বে

IPL 2023 Auction
IPL 2023 Auction

ডিসেম্বরে অনুষ্ঠিতব্য নিলামের জন্য, সমস্ত দলের বেতনের পার্স হবে ৯৫ কোটি টাকা, যা গত বছরের তুলনায় ৫ কোটি বেশি, এটি দলের পক্ষে খেলোয়াড় কেনা সহজ করবে। যদি কোনো ফ্র্যাঞ্চাইজি তার খেলোয়াড়দের রিলিজ করে বা ট্রেড করে, তাহলে পার্স আরও বাড়তে পারে। Cricbuzz-এর রিপোর্ট অনুযায়ী, রাহুল তেওটিয়া এবং সাই কিশোর ট্রেড করার অফার পেয়েছেন, গুজরাট টাইটান্স অফারটি ফিরিয়ে দিয়েছে।

Read More: IPL 2023: শেষ হলো ভক্তদের অপেক্ষা, এইদিন হবে আইপিএল ২০২৩-এর নিলাম !!

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.