IPL 2022 : কেন সুরেশ রায়না নিলামে ক্রেতা পাননি? সাফ কথায় জানিয়ে দিলেন কুমার সাঙ্গাকারা 1

আইপিএল ২০২২ মেগা নিলামে, যেখানে অনেক তরুণ খেলোয়াড়ের ভাগ্য উজ্জ্বল হয়েছিল, অন্যদিকে অনেক কিংবদন্তি ক্রিকেটারকে কোনও ফ্র্যাঞ্চাইজি কিনে নেয়নি। ভারতের প্রাক্তন ব্যাটসম্যান এবং ‘মিস্টার আইপিএল’ সুরেশ রায়নার (Suresh Raina) নামও রয়েছে এমন খেলোয়াড়দের তালিকায়। তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি টাকা। রায়না গত মরসুম পর্যন্ত চেন্নাই সুপার কিংসের (CSK) অংশ ছিলেন, কিন্তু মহেন্দ্র সিং ধোনির দলও এই ব্যাটসম্যানের প্রতি কোনো আগ্রহ দেখায়নি।

সুরেশ রায়নার নামও রয়েছে বাদ পড়া খেলোয়াড়দের তালিকায়

It's official! 'Mr IPL' Suresh Raina's new role in 2022 revealed - Details  inside

আইপিএল নিলামে রায়নাকে বিক্রি না করার কারণ জানিয়েছেন শ্রীলঙ্কার সাবেক অভিজ্ঞ ক্রিকেটার ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) প্রধান কোচ কুমার সাঙ্গাকারা (Kumar Sangakkara)। সাঙ্গাকারা বিশ্বাস করেন যে রায়নাকে অবিক্রিত থাকতে দেখার অনেক উপায় রয়েছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, আরআর কোচ বলেছেন, “এটি দেখার বিভিন্ন উপায় রয়েছে। বছর পার হওয়ার সাথে সাথে খেলোয়াড়দের পরিবর্তন হয় এবং তরুণ খেলোয়াড়দের দ্বারা একটি নতুন অবস্থান তৈরি হয়।”

সাঙ্গাকারা বিশ্বাস করেন যে রায়নাকে অবিক্রিত থাকতে দেখার অনেক উপায় রয়েছে

IPL 2022: Who can replace MS Dhoni as CSK captain? Suresh Raina picks THESE  players | Cricket News | Zee News

সাঙ্গাকারা বলেছেন, “সুরেশ রায়নার ক্ষেত্রে, আইপিএল ক্রিকেটে তার খ্যাতি দুর্দান্ত। তিনি একজন কিংবদন্তি। মরসুমের পর মরসুমে তিনি শীর্ষ পারফর্মারদের একজন। আপনি যখন জিনিসগুলি ঘনিষ্ঠভাবে দেখেন, খেলোয়াড়টি আসন্ন মরসুমের জন্য উপযুক্ত নাও হতে পারে। তবে খেলোয়াড় হিসেবে তার থেকে কিছুই দূরে যায়নি। তিনি এখনও সেরা খেলোয়াড়দের একজন এবং উচ্চ মানের একজন খেলোয়াড়। এটি এমন একটি বিষয় যা বিশ্লেষক, কোচ এবং মালিকদের নজরে রয়েছে।”

Leave a comment

Your email address will not be published.