IPL 2022: জস বাটলারকে নিজের দ্বিতীয় স্বামী হিসেবে স্বীকার করলেন এই তারকা ক্রিকেটারের স্ত্রী! জানুন পুরো ঘটনা 1

লারা, দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার ডুসেন (Rassie Van Der Dussen)-এর স্ত্রী, যিনি রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়ে খেলেন, তার একটি বিবৃতি চাঞ্চল্য সৃষ্টি করেছে। রাসি ভ্যান ডের ডুসেনের স্ত্রী লারা ইংল্যান্ডের ক্রিকেটার জস বাটলারকে (Jos Buttler) তার ‘দ্বিতীয় স্বামী’ বলেছেন। দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান রাসি ভ্যান ডের ডুসেন এবং ইংল্যান্ডের বিস্ফোরক উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার আইপিএল ২০২২ (IPL 2022)-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। আজ দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাজস্থান রয়্যালসকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হতে হবে।

এই ক্রিকেটারের স্ত্রী হঠাৎ জস বাটলারকে বললেন তার ‘দ্বিতীয় স্বামী’!

IPL 2022: জস বাটলারকে নিজের দ্বিতীয় স্বামী হিসেবে স্বীকার করলেন এই তারকা ক্রিকেটারের স্ত্রী! জানুন পুরো ঘটনা 2

লারা, দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার ডুসেনের স্ত্রী, রসিকতা করেছেন যে তিনি তার দ্বিতীয় স্বামী হিসাবে জস বাটলারকে ‘দত্তক’ নিয়েছেন। এর কারণ হল IPL 2022-এ যখনই জস বাটলার ছক্কার জন্য মাঠের বাইরে বল পাঠান, তিনি ক্যামেরার দৃষ্টি আকর্ষণ করেন। ভক্তরা রাসি ভ্যান ডের দুসেনের স্ত্রী লারাকে ভুলভাবে জস বাটলারের স্ত্রী বলে মনে করেছেন, কিন্তু লারা এখন স্পষ্ট করেছেন যে তিনি দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার ডুসেনের স্ত্রী এবং জস বাটলারের নন। যখনই জস বাটলার চার ও ছক্কা মারেন, ক্যামেরার বেশিরভাগ ফোকাস থাকে রাসি ভ্যান ডের ডুসেনের স্ত্রী লারার দিকে, যার কারণে এই ভুল বোঝাবুঝি হয়েছিল।

ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানুন

IPL 2022: জস বাটলারকে নিজের দ্বিতীয় স্বামী হিসেবে স্বীকার করলেন এই তারকা ক্রিকেটারের স্ত্রী! জানুন পুরো ঘটনা 3

রাজস্থান রয়্যালস পডকাস্টে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার ডুসেনের স্ত্রী লারা বলেছেন, “আমার মনে হয় আমি এখন জস বাটলারকে আমার দ্বিতীয় স্বামী হিসেবে গ্রহণ করেছি। আমি জস বাটলারের স্ত্রী লুইস নামে পরিচিত, কিন্তু আমি লুইস নই।” রাসি ভ্যান ডের ডুসেনের স্ত্রী লারা বলেন, “জস বাটলারের স্ত্রীর নাম লুইস, আমি এর আগে তার সঙ্গে দেখা করিনি। লোকেরা মনে করে আমি জস বাটলারের স্ত্রী। আমি অবশ্যই মনে করি কারণ আমি অনেকবার ক্যামেরার ফোকাস হয়েছি। আমি এবং ধনশ্রী (যুজবেন্দ্র চাহালের স্ত্রী) রাজস্থান রয়্যালসের জন্য উল্লাস করা থেকে নিজেকে আটকাতে পারিনি। আমি সত্যিই জস বাটলারের স্ত্রী নই, তবে আমি আপাতত এটি গ্রহণ করব এবং তাকে সমর্থন করব।”

Leave a comment

Your email address will not be published.