IPL 2022 : সুরেশ রায়না বড় ভবিষ্যদ্বাণী করলেন, প্লে অফে পৌঁছবে এই চারটি দল 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হয়েছে এবং তার আগে সুরেশ রায়না একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। এ বছর শিরোপা লড়াইয়ে নামছে মোট ১০টি দল। তাই ১৫তম আসর সহজ হবে না। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এবার নিলামে ভারসাম্যপূর্ণ দল করতে অনেক টাকা খরচ করেছে কয়েকটি দল। এমন পরিস্থিতিতে প্লে অফে যাওয়ার জন্য সুরেশ রায়না যে ৪টি দলকে বেছে নিয়েছেন, সেই দলে তাঁর পুরনো দলও রয়েছে। এবার আইপিএলে সুরেশ রায়নাকে (Suresh Raina) দেখা না গেলেও ধারাভাষ্য হিসেবে শুরু করছেন নতুন ইনিংস।

আইপিএল 2022-এর প্লে-অফে পৌঁছে যাওয়া ৪টি দলের নাম নিলেন রায়না

Suresh Raina picked his play-off teams for IPL 2022

এবার কয়েকটি দল ছাড়া প্রায় সব দলই বেশ ভারসাম্যপূর্ণ। ১৫তম আসরে ২টি নতুন দলও অভিষেক করছে। যার মধ্যে রয়েছে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) এবং গুজরাট টাইটান্সের (Gujarat Titans) নাম। এই দুটি দলকেই শিরোপার পাশাপাশি অভিষেকের জন্য বাকি ফ্র্যাঞ্চাইজিদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে দেখা যাবে। আশ্চর্যজনকভাবে, চেন্নাইয়ের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না তার শীর্ষ-৪ প্লে অফের তালিকায় ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স বা এই টুর্নামেন্টে দুইবার শিরোপা জিতে কেকেআরকে বেছে নেননি।

লখনউ দল প্রথমবারের মতো এই টুর্নামেন্টে প্রবেশ করছে

Mufaddal Vohra on Twitter: "Lucknow Supergiants jersey for IPL 2022.  https://t.co/G71P8dXfOY" / Twitter

এই দুটি বড় দলই তাদের প্লে অফের তালিকা থেকে হারিয়েছে যা ভক্তদের জন্যও বিস্ময়ের চেয়ে কম নয়। চেন্নাই সুপার কিংস, লখনউ সুপার জায়ান্টস, দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি ৪টি দলে নাম রয়েছে যা তিনি আইপিএল ২০২২ প্লে অফে জায়গা করে নেওয়ার জন্য বেছে নিয়েছেন। লখনউ দল প্রথমবারের মতো এই টুর্নামেন্টে প্রবেশ করছে এবং এর অধিনায়কত্ব দেওয়া হয়েছে কেএল রাহুলকে।

Leave a comment

Your email address will not be published.