RCB vs CSK: লোমরোর-কার্তিকের জুটি মাঠে ঘটালেন বিস্ফোরণ, CSK পেল ১৭৪ রানের লক্ষ্য

আইপিএল ২০২২ এর ৪৯তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালর আর চেন্নাই সুপার কিংসের মধ্যে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নামা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলোরের দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৩ রান করেছে। চেন্নাই সুপার কিংসের এই ম্যাচ জেতার জন্য ১৭৪ রান প্রয়োজন।

কার্তিক লোমরোরের দুর্দান্ত ইনিংস

RCB vs CSK: লোমরোর-কার্তিকের জুটি মাঠে ঘটালেন বিস্ফোরণ, CSK পেল ১৭৪ রানের লক্ষ্য 3

এই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নামা আরসিবির শুরুটা ভীষণই দুর্দান্ত থেকেছে। দলের ওপেনিং ব্যাটসম্যান ফাফ দু’প্লেসি আর বিরাট কোহলি পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে ৫৭ রান তোলেন। এর মধ্যে দুই ওপেনিং ব্যাটসম্যান দুর্দান্ত শুরু করেন, কিন্তু পাওয়ার প্লের পরেই ফাফ দু’প্লেসি (৩৮ রান) নিজের উইকেট হারান। তারপর দলের দায়িত্ব বিরাট কোহলির (৩০) হাতে চলে আসে। কিন্তু তিনিও ম্যাচের দশম ওভারে নিজের উইকেট হারান। চেন্নাই সুপার কিংসের স্পিন বোলার মইন আলি তাকে ভেতরে আসা একটি বলে ক্লিন বোল্ড করেন।

তবে এরপর দলের ইনিংস রজত পাটিদার আর মহিপাল লোমরার এগিয়ে নিয়ে যান। এই দুই ব্যাটসম্যান তৃতীয় উইকেটের হয়ে ভাল পার্টনারশিপ করেন। তবে, কিছুক্ষণ পর রজত ২১ রান করে আউট হয়ে যান। অন্যদিকে ক্রিজে আসা দীনেশ কার্তিক দলকে ভাল স্কোর পর্যন্ত নিয়ে যাওয়ার জন্য লোমরোরের সঙ্গে মিলে দুর্দান্ত ব্যাটিং করেন। এর মধ্যে দীনেশ কার্তিক ২৬* রান করেন, অন্যদিকে মহিপাল লোমরোর ৪২ রান করেন। এইভাবে চেন্নাই সুপার কিংস ১৭৪ রানের লক্ষ্য পায়।

আরসিবির সমর্থকরা দিলেন এমন রিঅ্যাকশন

 

Leave a comment

Your email address will not be published.