IPL 2022 Final: ফাইনালে রাজস্থান রয়্যালসের সবচেয়ে বড় কমজুরি হবে এই খেলোয়াড়! হাত থেকে ফিসলে যেতে পারে খেতাব

রাজস্থান রয়্যালস আর গুজরাট টাইটান্সের মধ্যে আইপিএল ২০২২ এর ফাইনাল ম্যাচ আজ সন্ধ্যে ৭:৩০ মিনিট থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা হবে। রাজস্থান রয়্যালসের কাছে ২০০৮ সালের পর দ্বিতীয়বার খেতাব জেতার সুযোগ থাকবে, কিন্তু একজন খেলোয়াড় তাদের এই আশায় জল ঢেলে দিতে পারে। রাজস্থান রয়্যালসের লেগ স্পিনার যুজবেন্দ্র চহেল ফাইনাল ম্যাচে রাজস্থানের সবচেয়ে বড় কমজুরি প্রমাণিত হতে পারেন। গত দুটি বড় ম্যাচে রাজস্থানের স্পিনার যুজবেন্দ্র চহেলে প্রচুর মার খেয়েছে এবং তিনি বিস্তর রানও দিয়েছেন।

প্রচুর রান দিয়েছেন চহেল

IPL 2022 Final: ফাইনালে রাজস্থান রয়্যালসের সবচেয়ে বড় কমজুরি হবে এই খেলোয়াড়! হাত থেকে ফিসলে যেতে পারে খেতাব 1

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে কোয়ালিফায়ার ম্যাচে যুজবেন্দ্র চহেল কোনো উইকেট না নিয়ে নির্ধারিত ৪ ওভারে ৩২ রান দিয়েছিলেন। এরপর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে যুজবেন্দ্র চহেল কোনো উইকেট না নিয়ে নিজের কোটার ৪ ওভারে ৪৫ রান দিয়েছিলেন। ফলে চহেলের এই খারাপ ফর্ম ফাইনালের মতো বড় ম্যাচে রাজস্থান রয়্যালসের জন্য বড় বিপদ হয়ে উঠতে পারে। যদি রাজস্থান রয়্যালসকে আইপিএলে নিজেদের দ্বিতীয়বার খেতাব জিততে হয় তাহলে রাজস্থানের এই স্পিনারকে ফাইনালের মতো বড় ম্যাচে উইকেট নিতে হবে।

আইপিএল ২০২২ এ করেছেন দুর্দান্ত প্রদর্শন

IPL 2022 Final: ফাইনালে রাজস্থান রয়্যালসের সবচেয়ে বড় কমজুরি হবে এই খেলোয়াড়! হাত থেকে ফিসলে যেতে পারে খেতাব 2

যদি আইপিএল ২০২২ এ এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালসের স্পিনার যুজবেন্দ্র চহেলের প্রদর্শনের কথা বলা হলে চলতি মরশুমে রাজস্থানের এই স্পিনার ১৬টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ২১.৮৪ গড়ে এবং ৭.৬৪ ইকোনমি রেটে মোট ২৬টি উইকেট নিয়েছেন। যার মধ্যে সর্বোচ্চ প্রদর্শন ৫/৪০। রাজস্থানকে ফাইনালে তুলতে যুজবেন্দ্র চহেল গুরুত্বপূর্ণ যোগদান দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.